ইন্ডাস্ট্রিতে ২১ বছর পার করে আবেগঘন টুইট জিতের – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাবৃহস্পতিবার , ১৫ জুন ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

ইন্ডাস্ট্রিতে ২১ বছর পার করে আবেগঘন টুইট জিতের

সম্পাদক
জুন ১৫, ২০২৩ ৮:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

বিনোদন প্রতি্বদক ::

টলিউডের জনপ্রিয় অভিনেতা জিতের চলচ্চিত্র জগতে যাত্রা শুরু হয়েছিল ‘সাথী’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে। এর পর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তার। বলতে বলতে ইন্ডাস্ট্রিতে ২১টি বসন্ত পার করে এবার আবেগঘন টুইট করলেন জিৎ।

বাংলা সিনে ইন্ডাস্ট্রির উদ্দেশে লিখলেন, ‌‘তোমার সঙ্গে ২১ বছর পার করলাম। মনে হচ্ছে যেন, এই সবে শুরু। এখনো আমার মনে অনেক স্বপ্ন, আকাঙ্ক্ষা রয়েছে। তবে উদ্দেশ্য একটাই- আপনাদের বিনোদন দেওয়া। যারা এই সফরে আমার সঙ্গ দিয়েছেন। তাদের প্রত্যেককে অসংখ্য ধন্যবাদ। ধন্যবাদ ঈশ্বরকেও।’

২০০২ সালের ১৪ জুন, হরনাথ চক্রবর্তীর হাত ধরে টলিউডে ‘বিজয়’ চরিত্রে আত্মপ্রকাশ। সেই ‘সাথী’ বাংলা সিনে ইন্ডাস্ট্রির বক্সঅফিসে যে, আজও অন্যতম মাইলফলক হিসেবে রয়ে গিয়েছে তা অস্বীকার করার কোনো অবকাশই নেই। টানা ২৫ সপ্তাহ হাউজফুল শো উপহার দিয়েছিল ‘সাথী’। ফিল্মি কেরিয়ারের গোড়াতেই সমস্ত রেকর্ড ভেঙে দিয়েছিলেন জিৎ।

‘সাথী’র বিজয় থেকে টলিউডের ‘বস’ হয়ে উঠেছেন জিৎ। গত দুই দশকে ৫৫টি সিনেমায় অভিনয় করেছেন। যার মধ্যে কুড়িটির বেশি ব্লকবাস্টার এবং একাধিক সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন টলি পর্দার ‘বস’।

প্রসঙ্গত, সম্প্রতি জিৎ অভিনীত ‘চেঙ্গিজ’ মুক্তি পেয়েছে সর্বভারতীয় স্তরে। বক্সঅফিসে ব্যবসাও করেছে। এরপরই স্ত্রী মোহন এবং মেয়ে নবন্যাকে নিয়ে বিদেশ ট্যুরে যান জিৎ। বর্তমানে ‘মানুষ’ ছবির কাজে ব্যস্ত। মঙ্গলবার আবার রুক্মিণী মৈত্রকে নিয়ে ‘বুমেরাং’ নামে নতুন সিনেমার ঘোষণা করেন জিৎ। যেখানে টেলিপর্দার জনপ্রিয় নায়িকা দেবচন্দ্রিমাকেও দেখা যাবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।