উত্তরায় ভাঙারির কারখানায় বিস্ফোরণ, দগ্ধ ৮ – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাশনিবার , ৬ আগস্ট ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

উত্তরায় ভাঙারির কারখানায় বিস্ফোরণ, দগ্ধ ৮

সম্পাদক
আগস্ট ৬, ২০২২ ৬:৩১ অপরাহ্ণ
Link Copied!

 

স্টাফ রিপোর্টারঃরাজধানীর তুরাগ কামারপাড়ায় ভাঙারির কারখানায় বিস্ফোরণে মালিকসহ আটজন দগ্ধ হয়েছেন। এদের সাতজনই রিকশা চালক। দগ্ধদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

শনিবার (৬ আগস্ট) বেলা পৌনে ১২টার দিকে উত্তরা কামারপাড়া রাজাবাড়ি পুকুর পাড় এলাকায় এ ঘটনা ঘটে। প্রথমে তাদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

দগ্ধরা হলেন- গ্যারেজ মালিক গাজী মাজহারুল ইসলাম (৪০), রিকশাচালক মিজানুর রহমান (৩৫), শাহীন (২৫), নূর হোসেন (৫০), শফিকুল ইসলাম (৩০), মাসুম মিয়া (৩৫), আল আমিন (৩০) ও গ্যারেজের মিস্ত্রী মো. আলমগীর (আলম) (২৩)।

দগ্ধ আল আমিনের স্ত্রী রাশিদা বেগম জানান, তারা ওই এলাকাতেই থাকেন। গাজী মাজহারুল ইসলামের ব্যাটারিচালিত অটোরিকশার গ্যারেজের রিকশা চালান আল আমিন। পাশাপাশি গ্যারেজের ভেতরে একই মালিকেরই ভাঙারির কারখানাতেও দৈনিক ৫০০ টাকা মজুরিতে কাজ করেন। সকাল ১০টার দিকে তিনি দোকানে যান। এর এক ঘণ্টা পর সেখানে বিস্ফোরণ হয়। এতে তারা দগ্ধ হন।

রাশিদা আরও জানান, ভাঙারির কারখানাতে বিভিন্ন বোতল ফাটানোর সময় সেখান থেকে বিস্ফোরণ ঘটে বলে তাদের ধারণা।

এদিকে, ফায়ার সার্ভিস সদর দফতরের ডিউটি অফিসার দেওয়ান আজাদ জানান, দুপুরে কামারপাড়ায় একটি ভাঙারির কারখানায় অগ্নিকাণ্ডের সংবাদ পেয়ে সেখানে দুইটি ইউনিট পাঠানো হয়।

শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক এস এম আইউব হোসেন জানান, এ ঘটনায় এখন পর্যন্ত দগ্ধ আটজনকে নিয়ে আসা হয়েছে। তাদের সবাইকে ভর্তি রাখা হয়েছে। তাদের অধিকাংশেরই শরীরের অর্ধাঙ্গের বেশি দগ্ধ হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।