বিএনপি খালি বিদেশীদের কাছে যায় না : মির্জা ফখরুল – দৈনিক মুক্ত বাংলা
ঢাকারবিবার , ১৮ জুন ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

বিএনপি খালি বিদেশীদের কাছে যায় না : মির্জা ফখরুল

সম্পাদক
জুন ১৮, ২০২৩ ৭:২০ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক::

বিএনপি ‘খালি’ বিদেশীদের কাছে যায় না বলে মন্তব্য করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, মাঝে মাঝে বিদেশীরাও আমাদের ডাকেন।

রোববার (১৮ জুন) সকালে রাজধানীর গুলশানে বিএনপির চেয়ারপারসনের কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মির্জা ফখরুল এ কথা বলেন। জাতীয়তাবাদী প্রকাশনা সংস্থা এই অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে ‘চিরভাস্বর শহীদ জিয়া, জ্যোতির্ময় খালেদা জিয়া, দীপ্তিমান তারেক রহমান’ নামের বইয়ের মোড়ক উন্মোচন করা হয়। বইটি লিখেছেন এ কে এম মতিনুর রহমান ও আবুল হাসনাত মোহা. শামীম।

মির্জা ফখরুল বলেন, আমাদের বলে, আমরা খালি বিদেশীদের কাছে যাই। আমরা বিদেশীদের কাছে যাই না। মাঝে মাঝে বিদেশীরা আমাদের ডাকে। জানতে চান যে দেশের কী অবস্থা, তোমরা কী করতে চাও, কী করবে? যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেন-ঘোষিত নীতি হলো, তিনি বিশ্বে গণতন্ত্র প্রতিষ্ঠা করতে চান। সুতরাং তারা তাদের কাজ করবেন। যেখানে গণতন্ত্র নেই, তাদের গণতন্ত্র সম্মেলনে ডাকেন না তারা। আবার তারা নিষেধাজ্ঞাও দেন।

জামালপুরের বকশীগঞ্জে সাংবাদিক গোলাম রব্বানি হত্যায় গ্রেফতারকৃত ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মাহমুদুল আলম ওরফে বাবু সম্পর্কে মির্জা ফখরুল বলেন, এই চেয়ারম্যান একজন আওয়ামী লীগের নেতা। আর যারা গোলাম রব্বানিকে পিটিয়ে মেরেছেন, তারাও আওয়ামী লীগের। এই বিষয়গুলো সাংবাদিকরা বলছেন,  কিন্তু তাদের (সরকার) কানে যাচ্ছে না।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।