প্যারিসে ভবনের ভেতর বিস্ফোরণে আহত ৩৭ – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাবৃহস্পতিবার , ২২ জুন ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

প্যারিসে ভবনের ভেতর বিস্ফোরণে আহত ৩৭

সম্পাদক
জুন ২২, ২০২৩ ১১:১০ পূর্বাহ্ণ
Link Copied!

নিরব সো‌হেল:;

ফ্রান্সের রাজধানী প্যারিসে এক বিস্ফোরণে ৩৭ জন আহত হয়েছেন। তাদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক। গতকাল বুধবার (২১ জুন) এ ঘটনা ঘটে। খবর বিবিসি।

প্রতিবেদনে বলা হয়, সেন্ট্রাল প্যারিসের পঞ্চম অ্যারোন্ডিসমেন্টে রুয়ে সেন্ট-জ্যাকসের একটি ভবনে বিস্ফোরণটি ঘটে। ওই ভবনে রয়েছে একটি ডিজাইন স্কুল ও ক্যাথলিক শিক্ষাক্রমের সদর দপ্তর। পাশেই রয়েছে ভ্যাল ডি গ্রেস গির্জা।

উদ্ধারকর্মীরা ধ্বংসাবশেষের ভেতর অনুসন্ধান করছেন। ধারণা করা হচ্ছে, এই ঘটনায় অন্তত দুজন নিখোঁজ রয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকট শব্দে বিস্ফোরণের আগে তারা গ্যাসের তীব্র গন্ধ পান। সিসি ক্যামেরার ফুটেজে দেখা গেছে, বিস্ফোরণ ওই ভবনের মধ্যে ঘটেছে।

প্যারিসের পুলিশ প্রধান লরেন্ট নুনেজ জানিয়েছেন, ভবনটির আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। তবে এর আগেই ব্যাপক ক্ষয়-ক্ষতি হয়ে গেছে।

ঘিরে রাখা এলাকাটি পরিদর্শন করেছেন দেশটির স্বরাষ্ট্রমন্ত্রী জেরাল্ড ডারমানিন। উদ্ধারকারী কুকুরের মাধ্যমে ধ্বংসস্তূপের নিচে থাকা আরো ভুক্তভোগীদের চিহ্নিত করা গেছে বলে জানান তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।