ভেজাল পণ্য উৎপাদন-বিক্রি, ১২ প্রতিষ্ঠানকে ২৯ লাখ টাকা জরিমানা – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাবৃহস্পতিবার , ২২ জুন ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

ভেজাল পণ্য উৎপাদন-বিক্রি, ১২ প্রতিষ্ঠানকে ২৯ লাখ টাকা জরিমানা

সম্পাদক
জুন ২২, ২০২৩ ৬:০৫ অপরাহ্ণ
Link Copied!

আরিফ নি‌শির ::

অনুমোদনহীন নকল বৈদ্যুতিক তার, ফ্যান, রাসায়নিক পদার্থ, প্রসাধনী ও ভেজাল খাদ্য উৎপাদন, মজুত এবং বিক্রির দায়ে ১২ প্রতিষ্ঠানকে ২৯ লাখ টাকা জরিমানা করেছে র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত। ঢাকার শ্যামপুর, কদমতলী, দক্ষিণ কেরানীগঞ্জ ও দোহার এলাকায় অভিযান চালিয়ে এ জরিমানা করা হয়।

বৃহস্পতিবার (২২ জুন) এ তথ্য জানান র‍্যাব-১০ এর স্টাফ অফিসার (মিডিয়া) এএসপি এনায়েত কবীর সোয়েব।

তিনি বলেন, বুধবার (২১ জুন) র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাজহারুল ইসলাম ও র‍্যাব-১০ এর সমন্বয়ে একটি দল কেরানীগঞ্জ এলাকায় অভিযান চালায়। এসময় বিএসটিআইয়ের প্রতিনিধির উপস্থিতিতে ভ্রাম্যমাণ আদালত উল্লেখিত এলাকায় অনুমোদনহীন নকল বৈদ্যুতিক তার, বৈদ্যুতিক ফ্যান, রাসায়নিক পদার্থ, প্রসাধনী ও ভেজাল খাদ্যদ্রব্য উৎপাদন, মজুত ও বিক্রির অপরাধে ১২ প্রতিষ্ঠানকে মোট ২৯ লাখ টাকা জরিমানা করেন।

jagonews24

র‍্যাব কর্মকর্তা জানান, অভিযানে ইওকো ফুড অ্যান্ড এগ্রো লিমিটেডকে নগদ তিন লাখ টাকা, জামাল ফুড প্রোডাক্টসকে নগদ দুই লাখ টাকা, মেসার্স মাহিন (রামাই) পেইন্ট অ্যান্ড বার্নিশকে নগদ তিন লাখ টাকা, আপন গুড ফুড লিমিটেডকে নগদ ৫০ হাজার টাকা, চাঁদনী ক্যাবলকে নগদ ৫০ লাখ টাকা, আয়শা ইলেকট্রিক্যাল ইন্ডাস্ট্রিজকে পাঁচ লাখ টাকা, এস কে ক্যাবলসকে দুই লাখ টাকা, মামা ভাগিনা ইন্ডাস্ট্রিজকে এক লাখ টাকা, ফ্রেশকো কসমেটিক্সকে ছয় লাখ টাকা, ভূইয়া হারবাল কোম্পানিকে দুই লাখ টাকা, মা কোপার ওয়ার লিমিটেডকে তিন লাখ টাকা ও ডি এন ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডকে এক লাখ টাকা জরিমানা করা হয়।

এছাড়া ভ্রাম্যমাণ আদালত এক লাখ টাকা মূল্যের অনুমোদনহীন নকল বৈদ্যুতিক তার, বৈদ্যুতিক ফ্যান, রাসায়নিক পদার্থ, প্রসাধনী ও ভেজাল খাদ্যদ্রব্য জব্দ ও ধ্বংস করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।