মাতারবাড়ি বিদ্যুৎকেন্দ্রের জন্য এলো আরও ৬৩ হাজার টন কয়লা – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাশুক্রবার , ২৩ জুন ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

মাতারবাড়ি বিদ্যুৎকেন্দ্রের জন্য এলো আরও ৬৩ হাজার টন কয়লা

সম্পাদক
জুন ২৩, ২০২৩ ৫:৫৬ অপরাহ্ণ
Link Copied!

কক্সবাজার জেলা প্রতিনিধি::

কক্সবাজারের মহেশখালী উপজেলার মাতারবাড়ি তাপবিদ্যুৎকেন্দ্রের জন্য ৬৩ হাজার টন কয়লা নিয়ে এসেছে ইন্দোনেশিয়ার আরও একটি জাহাজ। শুক্রবার (২৩ জুন) বেলা ১১টার দিকে চট্টগ্রাম বন্দর থেকে ক্যাপ্টেন মাসুদ ও ক্যাপ্টেন শামস বহির্নোঙর থেকে জাহাজটি মাতারবাড়ি জেটিতে নিয়ে আসেন বলে জানায় বন্দর কর্তৃপক্ষ।

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের কর্মকর্তা আতাউল হাকিম সিদ্দিক বলেন, শুক্রবার বেলা ১১টার দিকে মাতারবাড়ি তাপবিদ্যুৎকেন্দ্রের জেটিতে ইন্দোনেশিয়ার  ৬৩ হাজার টন কয়লা নিয়ে আসে এই জাহাজ। গত দুই মাসে তিন লাখ টনের বেশি কয়লা নিয়ে পাঁচটি জাহাজ ভিড়লো এই বন্দরে। খালাসের পর কয়লা নেওয়া হবে প্রকল্প এলাকায়।

এর আগে গত ১৪ জুন ৫৪ হাজার ৭৪০ টন কয়লা নিয়ে আসে ইন্দোনেশিয়ার চতুর্থ জাহাজ। গত ২৫ এপ্রিল চট্টগ্রাম বন্দরে মাতারবাড়ি তাপবিদ্যুৎকেন্দ্রের জন্য কয়লা নিয়ে আসা জাহাজটি ছিল বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে বড় জাহাজ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।