লাইফ প্রিপারেটরি স্কুলের অবৈধ পার্কিং!!যানযটে নাকাল পথচারী – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাসোমবার , ৮ আগস্ট ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

লাইফ প্রিপারেটরি স্কুলের অবৈধ পার্কিং!!যানযটে নাকাল পথচারী

সম্পাদক
আগস্ট ৮, ২০২২ ১:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

 

সরোয়ার হোসেনঃরাজধানীর উত্তরা ৬ নম্বর সেক্টর এলাকায় লাইফ প্রিপারেটরি স্কুলের প্রায় চারটি শাখা রয়েছে।এটি সেক্টরে এতগুলো প্রতিষ্ঠান থাকার কারণে যানযটে সৃষ্টি হচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।
সরেজমিনে গিয়ে দেখা গেছে,ঠিক স্কুল ছুটির সময় অভিভাবকদের জটলা, আর গাড়ি পাকিং থাকার কারণে মেইন সড়ক হতে যানবাহন ঢুকতে পারছে না।প্রতিদিনি এই একি কারণে তীব্র যানযট লেখেই থাকে ৬ নম্বর সেক্টরে।
রাস্তার দুপাশে গাড়ি রাখার কারণে এই সমস্যা পোহাতে হচ্ছে উওরাবাসীর।
রুবেল নামে একজন পথচারী বলেন,তাদের সমস্যার জন্য পথচারীরা কেন সমস্যা পোহাতে হবে।তাদের নিজস্ব পার্কিং ব্যবস্থা না থাকলে, সিটি করপোরেশন রাস্তা দখল করে গাড়ি রাখবে,এই রকম কোন আইন আছে।
স্থানীয় একজন ভবনের মালিক বলেন, আবাসিক এলাকায় এই ধরনের স্কুল কতটা যুক্তিপূর্ন।অভিভাবকদের গাড়ির যন্ত্রনায় আমাদের গাড়ি রাস্তায় নামাতে পাড়ছিনা।অনেক বার এই প্রতিষ্ঠানকে বলেছি কিন্তু কে শোনে কার কথা।
সরকার কোচিং বাণিজ্য নিষেধ করার শর্তেও এরা অবৈধ কোচিং বাণিজ্যও করছে বলে অভিযোগ আছে।

এই বিষয়ে লাইফ প্রিপারেটরি স্কুলের কতৃপক্ষের কাছে জানতে চাইলে তারা বলেন,আমরা শুধু একাই এই সমস্যা সৃষ্টি করছিনা।সবাইকে বলেন।

এই বিষয়ে উত্তরা  আজমপুর ট্রাফিক পুলিশের টি আই মোঃমিজান বলেন,স্কুল ছুটি হওয়ার সময় ৪-৫ জন ট্রাফিক কাজ করে এখানে। তারপর যানযট লেগে থাকে। কিছু মহিলা অভিভাবকদের পার্কিং নিয়ে বলে ছিলাম। তারা কোন কথা শুনে না।
এই বিষয় ঢাকা উওর সিটি করপোরেশন নির্বাহী ম্যাজিস্ট্রেট জুলকার নায়ন বলেন,বিষয়টি দুঃখ জনক,কোন অনিয়ম থাকলে ব্যবস্থা গ্রহন করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।