স্কুলছাত্রের ধর্ষণের শিকার কলেজছাত্রী! – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাসোমবার , ৮ আগস্ট ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

স্কুলছাত্রের ধর্ষণের শিকার কলেজছাত্রী!

সম্পাদক
আগস্ট ৮, ২০২২ ১২:০১ অপরাহ্ণ
Link Copied!

মোঃজসিম উদ্দিনঃ গাজীপুর সিটি করপোরেশনের পূবাইল এলাকায় কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক স্কুল ছাত্রের বিরুদ্ধে মামলা হয়েছে।

রোববার (৭ আগস্ট) এ ঘটনায় ওই ছাত্রীর বাবা মামলাটি দায়ের করেন।

অভিযুক্ত স্কুল ছাত্রের বাড়ি পূবাইল থানা এলাকায়। সে স্থানীয় একটি স্কুলের দশম শ্রেণির ছাত্র।

জানা গেছে, অভিযুক্ত স্কুল ছাত্রের সঙ্গে একই এলাকার কলেজ ছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিয়ে করার কথা বলে গত ২৯ মে বিকেলে ওই ছাত্রীর বাসায় গিয়ে ফুসলিয়ে শারিরিক সম্পর্ক করে সে।

পরবর্তীতে বিভিন্ন সময়ে তাকে ধর্ষণ করে ওই ছাত্র। একপর্যায়ে ভুক্তভোগী তার প্রেমিক স্কুল ছাত্রকে বিয়ে করতে বললে ওই ছাত্র অপারগতা প্রকাশ করে। পরে বিষয়টি ওই ছাত্রের পরিবারকে জানানো হলে তারাও বিয়ে করাতে রাজি হয়নি।

পরে সেই স্কুল ছাত্রকে আসামি করে থানায় মামলা করা হয়।

গাজীপুর মেট্রোপলিটনের পূবাইল থানার পরিদর্শক (তদন্ত) আতিকুর রহমান বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে। ভুক্তভোগীর স্বাস্থ্য পরীক্ষার জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।