গাজীপুরে যুবলীগের উদ্যোগে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯২ তম জন্মবার্ষিকী পালন – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাসোমবার , ৮ আগস্ট ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

গাজীপুরে যুবলীগের উদ্যোগে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯২ তম জন্মবার্ষিকী পালন

বার্তা কক্ষ
আগস্ট ৮, ২০২২ ৯:৫৮ অপরাহ্ণ
Link Copied!

 

রাজন ইসলাম রাজুঃগাজীপুরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯২ তম জন্মবার্ষিকী পালন করেছে মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক সুমন আহমেদ শান্ত বাবুর সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক এস এম আলমগীর হোসেনের।সঞ্চালনায় দলীয় কার্যালয় এক আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেল।

কামরুল আহসান সরকার রাসেল তার বক্তব্যে বলেন:বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব একটি প্রেরণার নাম। সত্যিকার অর্থে তিনি শক্তি না যোগালে হয়তো আজ আমরা জাতির পিতা বঙ্গবন্ধুকে পেতাম না। আর বঙ্গবন্ধু না পেলে হয়তোবা আজকের এই স্বাধীনতা পেতাম না। তিনি হলেন এই স্বাধীন বাংলার পর্দার আড়ালে থেকেও একটি অন্যতম চরিত্র। দেশের প্রতিটি পরিবারে যদি তার মত একটি করে নারী থাকে তাহলে অবশ্যই আগামীতে আমরা বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সক্ষম হব। তারই প্রতিচ্ছবি হিসেবে আজ জননেত্রী, দেশরত্ন, সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনা বাংলাদেশকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে দুর্বার গতিতে সামনের দিকে এগিয়ে যাচ্ছেন। কিছু দুষ্টু চক্র বারবার এই গতিকে বাধাগ্রস্থ করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে। নির্বাচনকে সামনে রেখে তারা আজ ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়, কিন্তু এই সুযোগ তাদের কে দেয়া যাবে না। কোথাও সরকারের বিরুদ্ধে সমালোচনা করতে দেখলে ওখান থেকে চলে আসা যাবে না জনগণকে বুঝিয়ে বলতে হবে,অপপ্রচারের বিরুদ্ধে সোচ্চার থাকতে হবে।

উক্ত আলোচনা সভা ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন , আহবায়ক কমিটির সদস্য আবুল কালাম আজাদ মালম, কাইয়ুম সরকার, রাজিবুল হাসান, দেলোয়ার হোসেন দেলু যুবলীগ নেতা আতিকুর রহমান খান রাহাত, বিল্লাল হোসেন মোল্লা, আলহাজ্ব আমজাদ হোসেন পলাশ, মেহেদী হাসান নাহিদ, হারুন অর রশিদ হানিফ তালুকদার, লিটন উদ্দিন সরকার, আক্তার সরকার, সোহানুর রহমান সোবহান, আজিজুল ইসলাম আজিজ, রবি,সাখাওয়াত হোসেন,হাবিবুর রহমান রেজাউল করিম, তানভীর সিদ্দিকী, আহসান পালোয়ান প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।