বিমানবন্দরে প্রবাসীকে চড়, কাস্টমস কর্মকর্তা বরখাস্ত – দৈনিক মুক্ত বাংলা
ঢাকামঙ্গলবার , ৯ আগস্ট ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

বিমানবন্দরে প্রবাসীকে চড়, কাস্টমস কর্মকর্তা বরখাস্ত

সম্পাদক
আগস্ট ৯, ২০২২ ২:৩৩ অপরাহ্ণ
Link Copied!

সরোয়ার হোসেনঃঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে মালয়েশিয়া ফেরত এক প্রবাসীকে চড় মারার অভিযোগে ঢাকা কাস্টমস হাউসের সহকারী রাজস্ব কর্মকর্তা সোহেল রানাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

সোমবার (৮ আগস্ট) গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন ঢাকা কাস্টমস হাউসের প্রিভেন্টিভ টিমের উপ-কমিশনার (ডিসি) মোহাম্মদ আব্দুস সাদেক।

তিনি বলেন, রোববার সোহেল রানাকে সাময়িক বরখাস্তের আদেশ দেওয়া হয়। কাস্টমস আইনে যেকোনো যাত্রীকে জিজ্ঞাসাবাদ করা যায়। কিন্তু কাউকে কোনোভাবে শারীরিক বা মৌখিকভাবে আঘাত করা হলে তা বরদাশত করা হবে না।

ভুক্তভোগী ওই যাত্রীর নাম ইমতিয়াজ মাহমুদ। তার গ্রামের বাড়ি কিশোরগঞ্জ জেলার নিকলীতে।

প্রসঙ্গত, গত ৫ আগস্ট রাত ১২টা ১০ মিনিটে মালয়েশিয়া থেকে মালিন্দো এয়ারওয়েজের ফ্লাইটে ঢাকা বিমানবন্দরে আসেন ইমতিয়াজ। এরপর কাস্টমস কর্মকর্তা সোহেল রানা তার সঙ্গে খারাপ ব্যবহার করেন এবং চড় মারেন বলে অভিযোগ করেন তিনি। ঘটনার ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয় এবং বিভিন্ন সংবাদমাধ্যমে এ বিষয়ে প্রতিবেদন প্রকাশিত হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।