টঙ্গীতে  তিন মাদক কারবারি গ্রেফতার  – দৈনিক মুক্ত বাংলা
ঢাকামঙ্গলবার , ৯ আগস্ট ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

টঙ্গীতে  তিন মাদক কারবারি গ্রেফতার 

সম্পাদক
আগস্ট ৯, ২০২২ ১১:১৫ অপরাহ্ণ
Link Copied!

 

 

রাজন ইসলাম রাজুঃগাজীপুর টঙ্গীতে হিরোইন সহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হচ্ছে মোঃ নাসির উদ্দিন(২৭) পিতাঃ চান মিয়া।আনোয়ার গোল্লা(৩২)পিতা কালু মিয়া ও মোঃরুবেল (২৬)পিতা আনসার আলী সর্ব সাং টঙ্গী পশ্চিম থানা।

এ সময় তাদের কাছথেকে সর্বমোট ৪০০( ৪০ গ্রাম) পুড়িয়া নেশা জাতীয় হিরোইন জব্দ করা হয়েছে।

সোমবার ৮ই আগষ্ট টঙ্গী পশ্চিম থানা অফিসার ইনচার্জ শাহ আলমে এর নির্দেশে হাজির মাজার বস্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে জানাই. গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, টঙ্গী পশ্চিম থানাধীন হাজির মাজার বস্তির সাগরের নির্মানাধীন টিনের ঘরের পাশের গলিতে নেশা জাতীয় হিরোইন সদৃশ মাদক বেচাকেনা চলছে এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

এই বিষয় টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ আলম জানান, মাদকের বিরুদ্ধে “জিরো টলারেন্স” নীতি বাস্তবায়নের লক্ষ্যে আমরা সবর্দা অভিযান পরিচালনা করে আসছি। মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।
গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।