র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতে ২৪ লক্ষ ৫০ হাজার টাকা জরিমানা ০২ জনকে সাজা প্রাদান – দৈনিক মুক্ত বাংলা
ঢাকামঙ্গলবার , ৯ আগস্ট ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতে ২৪ লক্ষ ৫০ হাজার টাকা জরিমানা ০২ জনকে সাজা প্রাদান

সম্পাদক
আগস্ট ৯, ২০২২ ১১:৪৭ অপরাহ্ণ
Link Copied!

 

মোঃজসিম উদ্দিনঃগতকাল ০৮ আগস্ট সোমবার র‌্যাব সদর দপ্তর এর নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মোঃ মাজহারুল ইসলাম ও র‌্যাব-১০ এর সমন্বয়ে একটি আভিযানিক দল ঢাকার ডেমরা, কদমতলী, যাত্রাবাড়ী ও কেরাণীগঞ্জ এলাকায় ভ্রাম্যমাণ আদালত কার্যক্রম সম্পন্ন করে। এসময় বিএসটিআই এর প্রতিনিধির উপস্থিতিতে ভ্রাম্যমাণ আদালত উল্লিখিত এলাকায় অবৈধ ঔষধ, রাসায়নিক দ্রব্য, মেয়াদ উত্তীর্ণ খাদ্যদ্রব্য, মশার কয়েল এবং নকল প্রসাধনী সামগ্রী উৎপাদন, মজুদ ও বিক্রি করার অপরাধে সজিব কেমিক্যাল কোম্পানী, ডেমরাকে নগদ- ৪,০০,০০০/- (চার লক্ষ) টাকা, নিউ দিলখুশ বেকারী, ডেমরাকে নগদ- ২,০০,০০০/- (দুই লক্ষ) টাকা, হাইকো কনজিউমার প্রডাক্টস, ডেমরাকে নগদ- ৫০,০০০/- (পঞ্চাশ হাজার) টাকা, রাব্বি ওয়েল এন্টারপ্রাইজ, ডেমরাকে নগদ- ৩,০০,০০০/- (তিন লক্ষ) টাকা, জে কে ফুড প্রডাক্টস, কদমতলীকে নগদ- ৩,০০,০০০/- (তিন লক্ষ) টাকা, নিউ সোলার পাওয়ার বুস্টার মশার কয়েল, কদমতলীকে নগদ- ২,০০,০০০/- (দুই লক্ষ) টাকা, হে বক্স এন্ড কোম্পানী, যাত্রাবাড়ীকে নগদ- ৬,০০,০০০/- (ছয় লক্ষ) টাকা, গ্রীন প্যাক ইন্ডাসট্রিজ লিঃ, কেরাণীগঞ্জ মডেলকে নগদ- ৪,০০,০০০/- (চার লক্ষ) টাকা করে ০৮ টি প্রতিষ্ঠানকে সর্বমোট নগদ- ২৪,৫০,০০০ (চব্বিশ লক্ষ পঞ্চাশ হাজার) টাকা জরিমানা প্রদান করেন। এছাড়া নির্বাহী ম্যাজিস্ট্রেট কনিক্স ট্রান্সমিশন জেল, কেরাণীগঞ্জের ০২ জনকে জরিমানা অনাদায়ে ০১ মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। এছাড়াও নির্বাহী ম্যাজিস্ট্রেটের নির্দেশে উক্ত ভ্রাম্যমাণ আদালত কর্তৃক আনুমানিক ৫,০০,০০০/- (পাঁচ লক্ষ) টাকা মূল্যের অবৈধ ঔষধ, রাসায়নিক দ্রব্য, মেয়াদ উত্তীর্ণ খাদ্যদ্রব্য ও নকল প্রসাধনী সামগ্রী জব্দ ও ধ্বংস করা হয়।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, বেশ কিছুদিন যাবৎ এই অসাধু ব্যবসায়ীরা অবৈধ ঔষধ, রাসায়নিক দ্রব্য, মেয়াদ উত্তীর্ণ খাদ্যদ্রব্য, মশার কয়েল এবং নকল প্রসাধনী সামগ্রী উৎপাদন, মজুদ ও বিক্রি করে আসছিল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।