র‌্যাবের অভিযানে ১৬৯ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাবুধবার , ১০ আগস্ট ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

র‌্যাবের অভিযানে ১৬৯ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সম্পাদক
আগস্ট ১০, ২০২২ ১২:০১ পূর্বাহ্ণ
Link Copied!

 

মোঃবাবুঃরাজধানীর হাজারীবাগ এলাকায় ১৬৯ বোতল ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-২।গত ০৯ আগষ্ট দুপুরে গোপন সংবাদ এর ভিত্তিতে জানতে পারে ২/৩ জন মাদক ব্যবসায়ী আমদানী নিষিদ্ধ মাদকদ্রব্য ফেন্সিডিল নিয়ে হাজারীবাগ থানাধীন সোনাতনগর এলাকায় বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। যাচাইয়ের নিমিত্তে র‌্যাব-২ এর আভিযানিক দল দুপুরে উক্তস্থানে মাদকের বিরুদ্ধে বিশেষ অভিযান পরিচালনা করে। ঘটনা স্থলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা দৌঁড়ে পালানোর চেষ্টাকালে আসামী মোঃ রাহাত আলী (২০), পিতাঃ মোঃ আলমগীর, দিনাজপুর‘কে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীকে নিষিদ্ধ ফেন্সিডিল সংক্রান্ত বিষয়ে জিজ্ঞাসাবাদে প্রথমে অস্বীকার করে। পরবর্তীতে তার হাতে ধরে রাখা প্লাস্টিকের ব্যাগের ভিতরে ১৬৯ বোতল মাদক (ফেন্সিডিল) পাওয়া যায় যার বর্তমান বাজার মূল্য আনুমানিক- ৪,২২,৫০০/- (চার লক্ষ বাইশ হাজার পাঁচশত)টাকা এবং তার পকেটে থাকা দুইটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানায়, তারা পরষ্পর যোগসাজোসে দীর্ঘ দিন যাবৎ নিষিদ্ধ মাদকদ্রব্য ফেন্সিডিল সুকৌশলে ঢাকার বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছিল।

এছাড়াও গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে গুরুত্বপূর্ণ তথ্য যাচাই বাচাই করে ভবিষ্যতে র‌্যাব-২ এ ধরনের মাদক বিরোধী অভিযান অব্যহত রাখবে। উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।