পটুয়াখালী সদর থানার এ.এস.আই. মুজাম্মেল এর অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাবুধবার , ১০ আগস্ট ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

পটুয়াখালী সদর থানার এ.এস.আই. মুজাম্মেল এর অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী

সম্পাদক
আগস্ট ১০, ২০২২ ১২:৪৭ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টারঃ পটুয়াখালী সদর থানার এ.এস.আই.মুজাম্মেল কর্মরত অবস্থায়  মানুষকে হয়রানি ও হুমকি দিচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।

জানা গেছে,পশ্চিম হেতালিয়া ৪ নং ওয়ার্ড এর বাসিন্দা মোঃকামাল হোসেন  তার জমিতে মেহেগনি ও চাম্বল গাছের চারা রোপণ করেছিলেন। অএ জমির মালিকের উপর সদর থানায় একটি অভিযোগ হয়।

সেই অভিযোগের ভিত্তিতে এ.এস. আই. মুজাম্মেল গত ১৭/ জুলাই সন্ধ্যা ৬ ঘটিকায় ঘটনা স্থলে তদন্তের স্বার্থে উপস্থিত হয়। আশে-পাশে কারো কাছে জিজ্ঞাসাবাদ না করেই তিনি সন্ত্রাসীরূপ ধারণ করে রোপণকৃত গাছের ৫০টি চারা নিজের হাতে তুলে ফেলে এবং অভিযোগকৃত ব্যক্তিকে মুঠো ফোনে হুমকি প্রদান করে।এমনকি বসতবাড়ি সরিয়ে নিতে বলা হয়। এমতাবস্থায় বসবাসকৃত ব্যক্তি যখন জিজ্ঞাসা করেন “কে আপনি” কিছু না বলেই গাছ গুলো তুলে ফেললেন কেন? তখন সে বলে তিনি পটুয়াখালী সদর থানার এ.এস.আই. মুজাম্মেল। আপনার স্বামীর উপরে অভিযোগ আছে সে কোথায়, তাকে ধরার জন্য এসেছি।এ এস আই  মুজাম্মেল তাকে খারাপ মহিলা বলে গালি দেয় এবং দ্রুত ঘর-বাড়ি সরিয়ে নিতে বলা হয়। এমতাবস্থায় অভিযোগকৃত ব্যক্তির কাছে ফোন আসে এবং থানায় দেখা করতে বলা হয়। এমনকি তার নামে ওয়ারেন্ট আছে বলে হুমকি দেয় । ওয়ারেন্টের কোন কাগজপত্র চাইলে তিনি দেখাতে ব্যর্থ হয়।

এইভাবে যদি সাধারণ মানুষদের জিম্মি করে পুলিশ হয়রানি করে, তাহলে সাধারণ মানুষ পুলিশের উপর আস্থা হারিয়ে ফেলবে। এই পুলিশকে দ্রুত আইনের আওতায় আনা সময়ের দাবী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।