সেক্স ও শাহরুখ ‌বিক্রি হয় : নেহা – দৈনিক মুক্ত বাংলা
ঢাকারবিবার , ৫ মার্চ ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

সেক্স ও শাহরুখ ‌বিক্রি হয় : নেহা

সম্পাদক
মার্চ ৫, ২০২৩ ৯:১১ অপরাহ্ণ
Link Copied!

নিহাল নেকার ::

শাহরুখ খান অভিনীত ‘পাঠান’ জ্বরে এখন গোটা বিশ্ব কাবু। এই সিনেমার মাধ্যমে কাশ্মীরে ৩২ বছর পর হাউজফুলও হয়েছে প্রেক্ষাগৃহ। গত ২৫ জানুয়ারি সিনেমাটি মুক্তির পর থেকে একের পর এক বক্স অফিসে রেকর্ড গড়ে যাচ্ছে পাঠান।

৫৭-তে এসে ভেলকি দেখালেন বলিউড বাদশাহ। যারা সিনেমাটি বয়কটের ডাক দিয়েছিলেন, তারাও এখন প্রশংসা করতে ব্যস্ত পাঠানের। আর শাহরুখ ম্যাজিকেই ভর করে চারদিনে ভারতীয় বক্স অফিসে ২০০ কোটি অতিক্রম করেছে সিনেমাটি।

হিন্দুস্তান টাইমসের খবর বলছে, বলিউডে যখন পাঠান নিয়ে প্রশংসার জোয়ার বইছে, সেই সময় নিজের ২০ বছরের পুরোনো একটি মন্তব্যের কথা মনে করালেন অভিনেত্রী নেহা ধুপিয়া। সোশ্যালে তার পুরোনো মন্তব্যটি শেয়ার করেছিলেন এক নেটিজেন। সেই মন্তব্যকেই রিটুইট করেছেন অভিনেত্রী।

নেহা লিখেছেন, ‘২০ বছর পার হয়েছে। আমার বক্তব্যটা একদম সত্যি। তা আজও মিলে যাচ্ছে। এটা কোনো অভিনেতার ক্যারিয়ার নয়, এটা একজন রাজার সাম্রাজ্য।’

বলিউড অভিনেত্রী ২০ বছর আগে কী বলেছিলেন? নায়িকা সেই সময় বলেছিলেন, ‘একমাত্র সে;ক্স ও শাহরুখ খান বিক্রি হয়।’

প্রসঙ্গত, সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’ সিনেমায় শাহরুখ খান ছাড়াও আরও অভিনয় করেছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম। এতে একজন ভারতীয় গুপ্তচরের ভূমিকায় অভিনয় করেছেন শাহরুখ। বিপরীতে দীপিকাকে দেখা গেছে পাকিস্তানি গুপ্তচর সংস্থার এজেন্টের ভূমিকায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।