ওবায়দুল কাদের কোথায় ‍যুদ্ধ করেছেন : ফারুক – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাসোমবার , ২২ এপ্রিল ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

ওবায়দুল কাদের কোথায় ‍যুদ্ধ করেছেন : ফারুক

বার্তা কক্ষ
এপ্রিল ২২, ২০২৪ ৮:৫২ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতি‌বেদক ::

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে কোন সেক্টরে যুদ্ধ করেছেন তা জানতে চেয়েছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবেদীন ফারুক।

সোমবার (২২ এপ্রিল) জাতীয় প্রেস ক্লাবের সামনে এক মানববন্ধনে তিনি এ প্রশ্ন তুলেন।

জয়নুল আবেদীন ফারুক বলেন, ওবায়দুল কাদের সাহেব আপনি কোথায় যুদ্ধ করেছেন? কোন সেক্টরে মুক্তিযুদ্ধ করেছেন সেই নামটি বলেন। আমাকে এবং আমার দলের মেজর (অবঃ) হাফিজ, অ্যাডভোকেট ফজলুর রহমানকে প্রশ্ন করেন কোথায় যুদ্ধ করেছি? আপনি কোথায় করেছেন বলতে পারলে আর সমালোচনা করব না।

ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন অব্যাহত থাকবে জানিয়ে তিনি বলেন, ভারতীয় পণ্য বর্জন চলছে ও চলবে। ভারত গণতন্ত্র ধ্বংসের সহযোগী, তাই তাদের বয়কট করতেই হবে।

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা বলেন, জিয়াউর রহমানের ঘোষণায় মুক্তিযুদ্ধের সূচনা হয়। সরকার যতই তালবাহনা করুক, প্রতিবেশী দেশের ওপর ভর করুক না কেন, শেষ রক্ষা হবে না। তিনি অভিযোগ করেন, সরকার মানুষের পকেট কেটে আনন্দ উদযাপন করছে।

সরকার পতনের আন্দোলনের বিষয়ে তিনি বলেন, আন্দোলনে বিএনপি পিছুটান হয়নি বরং শক্তি সঞ্চয় করেছে। তারেক রহমানের নেতৃত্বে দেশে নতুন সরকার হবে বলেও মন্তব্য করেন চেয়ারপারসনের এই উপদেষ্টা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।