সুহানার ‘কিং’-এ ‘ডন’ রূপে ফিরছেন শাহরুখ – দৈনিক মুক্ত বাংলা
ঢাকামঙ্গলবার , ২৩ এপ্রিল ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

সুহানার ‘কিং’-এ ‘ডন’ রূপে ফিরছেন শাহরুখ

বার্তা কক্ষ
এপ্রিল ২৩, ২০২৪ ৭:৫২ অপরাহ্ণ
Link Copied!

ভাস্কর সরকার ::

‘ডন’–এর প্রথম দুই সিনেমায় অভিনয় করা শাহরুখ সরে দাঁড়ান ‘ডন ৩’ থেকে। ‘ডন’-এর চেয়ারে এবার বসবেন রণবীর সিং। এতে হতাশ শাহরুখ ভক্তরা। তবে শোনা যাচ্ছে ‘ডন’ চরিত্রে আবারও দেখা যেতে পারে শাহরুখকে।

ফারহান আখতারের ‘ডন’ ফ্র্যাঞ্চাইজিতে নয়, মেয়ে সুহানার সাথে ‘কিং’ ছবিতে ‘ডন’ চরিত্রে দেখা যেতে পারে শাহরুখকে। ছবিটির মাধ্যমে বলিউডে বড়পর্দায় পা রাখবেন সুহানা। এরআগে ওটিটিতে জোয়া আখতারের ‘দ্য আর্চিস’-এ দেখা গেছে তাকে।

পিঙ্ক ভিলার কাছের এক সূত্র বলেছেন, ‘শাহরুখ দর্শকের জন্য সিনেমা বানাচ্ছেন। দর্শক খল চরিত্রে দেখতে চায় শাহরুখকে। ‘কিং’ হলো শাহরুখের প্যাশন প্রোজেক্ট। এই ছবিতে তাকে খল চরিত্রে দেখা যেতে পারে।’

প্রথমে শোনা গিয়েছিল ছবিতে অতিথি চরিত্রে অভিনয় করবেন শাহরুখ। তবে এখন শোনা যাচ্ছে, প্যারালাল লিড চরিত্রেই দেখা মিলবে শাহরুখের। এই অ্যাকশন ছবিটি পরিচালনা করবেন সুজয় ঘোষ এবং পরিবেশনায় থাকবেন সিদ্ধার্থ আনন্দ।

মে মাসেই শুটিং ফ্লোরে যাবে ‘কিং’। সুজয় ঘোষ পরিচালিত ছবিটি হলিউড ক্ল্যাসিক ‘লিওন : দ্য প্রফেশনাল’ থেকে অনুপ্রেরণা নেয়া। ছবিটি তৈরির জন্য ২০০ কোটি টাকার মেগা বাজেট রাখা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।