বেসরকারি ভাবে ময়মনসিংহ -৩ নৌকা বিজয়ী – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাশনিবার , ১৩ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

বেসরকারি ভাবে ময়মনসিংহ -৩ নৌকা বিজয়ী

সম্পাদক
জানুয়ারি ১৩, ২০২৪ ৫:৪৫ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতি‌বেদক ::

ময়মনসিংহ -৩ (গৌরীপুর) স্থগিত হওয়া একটি কেন্দ্রে আজ অনুষ্ঠিত হওয়া নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী বেসরকারি ভাবে বিজয়ী হয়েছেন।
আজকের স্থগিত কেন্দ্রর ফল
নৌকা ১২৯৫
ট্রাক ৩৪২
২২৮০ ভোটের ব্যবধানে বিজয়ী নৌকার প্রার্থী অ্যাডভোকেট নিলুফার আনজুম পপি।

উল্লেখ্য, ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনের ভালুকাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভোট গ্রহণ শনিবার অনুষ্ঠিত হয়। ভোট গ্রহণের সকল প্রস্তুতি নিয়েছিল প্রশাসন। কেন্দ্রটির নিরাপত্তায় লাগানো হয়েছিল ১২টি সিসিটিভি ক্যামেরা। প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ভোটের ব্যবধান ওই কেন্দ্রের মোট ভোটের চেয়ে কম হওয়ায় আসনটির ফলাফল স্থগিত করেছিল নির্বাচন কমিশন।

সহকারী রিটার্নিং কর্মকর্তা ও গৌরীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদুল করিম বলেন, স্থগিত হওয়া ভালুকাপুর কেন্দ্রে ভোট গ্রহণের জন্য পর্যাপ্ত প্রস্তুতি নেওয়া হয়েছিল। নিরাপত্তার জন্য কেন্দ্রে ১২টি সিসিটিভি ক্যামেরা লাগানো হয়।

ভোট গ্রহন‌শে‌ষে আজকের স্থগিত কেন্দ্রর ফল
নৌকা ১২৯৫
ট্রাক ৩৪২
২২৮০ ভোটের ব্যবধানে বিজয়ী নৌকার প্রার্থী অ্যাডভোকেট নিলুফার আনজুম পপি।

ময়মনসিংহ-৩ আসনের ৯২টি কেন্দ্রের মধ্যে ৯১টি কেন্দ্রের ফলাফলে নৌকার প্রার্থী নিলুফার আনজুম পেয়েছেন ৫৩ হাজার ১৯৬ ভোট। নিকটতম প্রতিদ্বন্দ্বী সোমনাথ সাহা পেয়েছেন ৫২ হাজার ২১১ ভোট। দুই প্রার্থীর মধ্যে ভোটের ব্যবধান ৯৮৫। ভালুকাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভোট ৩ হাজার ৩২টি। এ জন্য ওই কেন্দ্রে ভোট গ্রহণের পর ফলাফল ঘোষণা করা হবে।

রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, নির্বাচনের দিন ভোট গ্রহণ চলাকালে ভালুকাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে দুর্বৃত্তরা ব্যালট ছিনতাই করলে ওই কেন্দ্রের ভোট গ্রহণ বাতিল করা হয়। ময়মনসিংহ-৩ আসনে আওয়ামী লীগের প্রার্থী নিলুফার আনজুম ও দলের স্বতন্ত্র প্রার্থী সোমনাথ সাহার মধ্যে মূল প্রতিদ্বন্দ্বিতা হয়। তাদের মধ্যে নিলুফার গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং সোমনাথ সাহা সাধারণ সম্পাদক।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।