দাম বেড়েছে তারপর মাংসের দোকানে ভীড় – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাবুধবার , ১০ এপ্রিল ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

দাম বেড়েছে তারপর মাংসের দোকানে ভীড়

বার্তা কক্ষ
এপ্রিল ১০, ২০২৪ ৩:১১ অপরাহ্ণ
Link Copied!

আল সৈকত ::

নাড়ির টানে বাড়ি ফিরেছে ঢাকার বড় সংখ্যক বাসিন্দা। এতে প্রায় ফাঁকা হয়ে পড়েছে মেগাসিটি ঢাকা। তবে শেষ সময়ে ভিড় বেড়েছে ঢাকার মাংসের দোকানগুলোতে। বুধবার (১০ এপ্রিল) রাজধানী ঢাকার বেশ কয়েকটি বাজার ঘুরে এমন চিত্র দেখা গিয়েছে।

বুধবার সকালে জুরাইনে মাংস বিক্রেতা আব্দুস সালামের সঙ্গে কথা হয়। তিনি জানান, মঙ্গলবার সন্ধ্যা থেকেই বেচাবিক্রি জমে উঠেছে। মূলত যারা ঢাকায় ঈদ করছেন তারাই এখন ভিড় করছেন মাংসের দোকানে।

রাজধানীর সূত্রাপুর বাজারে রয়েছে ১২টি মাংসের দোকান।  আজ দুপুরে গিয়ে দেখা যায় ক্রেতাদের উপচেপড়া ভিড়। দোকান ভেদে মাংসের কেজি ৭৮০ টাকা, কোথাও ৯০ টাকা, কোথাও আবার ৮০০ টাকায় বিক্রি হচ্ছে। সুত্রাপুর বাজারের মাংস বিক্রেতা আলমগীর জানান, গরুর দাম বেশি হওয়ায় মাংস বেশি দামে বিক্রি করতে হচ্ছে। গতকাল সন্ধ্যা থেকে আজ দুপুর পর্যন্ত আমি পাঁচটি গরু জবাই করেছি। আরো দুটি করে সিরিয়ালে রয়েছে।

যাত্রাবাড়ী মাংসের দোকানেও দেখা গেছে উপচেপড়া ভিড়। ক্রেতারা জানিয়েছেন, মাংসের দাম বেশি হলেও ঈদের জন্য কিনতে হচ্ছে। হালিমা আক্তার নামে একজন বলেন, পরিবারের সবার জন্য জামা কাপড় জুতা সব কেনা শেষ। আগামীকাল ঈদ উপলক্ষে মাংস কেনার জন্য এসেছি। দাম যত বেশি হোক মাংস ছাড়া তো ঈদ হয় না। বছরের এদিনটাই তো একটু খাওয়া দাওয়া আনন্দ উৎসবের দিন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।