শেহবাজ শরীফ যা দেখে, বিএনপি সেটাও দেখে না : ওবায়দুল কাদের – দৈনিক মুক্ত বাংলা
ঢাকারবিবার , ২৮ এপ্রিল ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

শেহবাজ শরীফ যা দেখে, বিএনপি সেটাও দেখে না : ওবায়দুল কাদের

বার্তা কক্ষ
এপ্রিল ২৮, ২০২৪ ১০:০৭ অপরাহ্ণ
Link Copied!

জা‌মিল হাসান ::

শেখ জামালের জন্মদিনে রোববার (২৮ এপ্রিল) বনানীতে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আমার মনে হয় তারা (বিএনপি) পড়াশোনা করে না। পাকিস্তানের সঙ্গে পিরিতি তাদের, বন্ধুত্ব তাদের। পাকিস্তান আজ বাংলাদেশের উন্নয়ন দেখতে পায়, তারা বাংলাদেশের উন্নয়ন দেখতে পায় না। তারা কেন দেখে না, সেটা তাদের জিজ্ঞাসা করুন।

জাতীয় পার্টিকে হুমকি দিয়ে নির্বাচনে আনা হয়েছে কিনা- এমন প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, কে কাকে হুমকি দিয়েছে? তাদের জন্ম তো বন্দুকের নলে। তারা গণতন্ত্রের মধ্য দিয়ে আসেনি। গত নির্বাচনে বাংলাদেশের ৪২ শতাংশ মানুষ ভোট দিয়েছে। ভোটের দিন কোনো খুন-খারাবি হয়নি। এখানে আমরা কোনো চাপ অনুভব করিনি। তিনি কোন কারণে, কার চাপে নির্বাচনে এসেছেন, সেটা তাকে (জিএম কাদের) পরিষ্কার করতে হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।