মানবতার দেয়াল, বিশুদ্ধ খাবার পানি, সকলের জন্য উন্মুক্ত – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাসোমবার , ২৯ এপ্রিল ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

মানবতার দেয়াল, বিশুদ্ধ খাবার পানি, সকলের জন্য উন্মুক্ত

বার্তা কক্ষ
এপ্রিল ২৯, ২০২৪ ৫:৩৪ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতি‌বেদক ::

বনানিতে রিকশা চালক ও পথচারীদের জন্য বিশুদ্ধ পানি বিতরণের ভিন্নধর্মী উদ্যোগ চালু। এই মানবতার দেয়াল, বিশুদ্ধ খাবার পানি, সকলের জন্য উন্মুক্ত।

আজ দুপুর ১:৩০ মিনিটে বনানিতে রিকশা চালক ও পথচারীদের জন্য বিশুদ্ধ পানি বিতরণের উদ্যোগের উদ্বোধন করা হলো। এই কার্যটি যৌথভাবে উদ্বোধন করেন স্থানীয় ওয়ার্ড কমিশনার, মুক্তিযোদ্ধা মফিজুর রহমান এবং বনানী সোসাইটির সভাপতি জনাব শওকত আলী ভূঁইয়া।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের অবসরপ্রাপ্ত অধ্যাপস খ্যাতনামা বিজ্ঞানী ডঃ মুস্তাফিজুর রহমানের এই ভিন্নধর্মী উদ্যোগের প্রশংসা করেন জনাব রহমান ও জনাব ভূঁইয়া উভয়েই। তিনি সম্প্রতি ফরাসি সরকারের সম্মানীয় পদক “শেভালিয়ে দ্য অর্দ্র দ্যু মেরিট” লাভ করেছেন। তারা এটিকে সামাজিক দায়বদ্ধতার একটি উজ্জ্বল দৃষ্টান্ত হিসাবে ডঃ মুস্তাফিজুর রহমানকে অভিনন্দন জানান এবং তারা আশা করেন অন্যদেরও এ ধরনের উদ্যোগ নেওয়ার অনুপ্রেরণা জাগাবে।

প্রতিবেশীদের কিছু বাসিন্দাদের আপত্তি থাকা সত্ত্বেও উদ্বোধন সফল হওয়ার জন্য সর্বশক্তিমানের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন অধ্যাপক রহমান। তিনি জনাব রহমান ও জনাব ভূঁইয়াঁকে তাদের মূল্যবান সময় ও সমর্থনের জন্য কৃতজ্ঞতা জানান এবং একই সাথে তিনি বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠান ও ব্যক্তিকে এগিয়ে আসার আহ্বান জানান।

শীর্ষস্থানীয় অনলাইন মেডিসিন শপ Shomvhob.com এগিয়ে এসে স্যালাইনের প্যাকেট দান করে উদ্যোগটি সমর্থন করেছে।

উদ্বোধনী অনুষ্ঠানের পর উপস্থিত রিকশা চালক ও পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইনের প্যাকেট বিতরণ করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।