সরকারের নির্যাতন চরম পর্যায়ে উঠে গেছে : ফখরুল – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাশুক্রবার , ১২ এপ্রিল ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

সরকারের নির্যাতন চরম পর্যায়ে উঠে গেছে : ফখরুল

বার্তা কক্ষ
এপ্রিল ১২, ২০২৪ ৮:১৭ অপরাহ্ণ
Link Copied!

ঠাকুরগাঁও প্রতিবেদক::

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ঠাকুরগাঁও হরিপুর উপজেলায় পুলিশি নির্যাতনে যুবদল নেতার মৃত্যু আবারো প্রমাণ করে এই সরকারের নির্যাতন চরম পর্যায়ে উঠে গেছে। এই অত্যাচার ও নির্যাতন করেই আওয়ামী লীগ দেশ শাসন করছে। জনগণের অধিকার কেড়ে নিচ্ছে।

আজ শুক্রবার (১২ এপ্রিল) বিকেলে ঠাকুরগাঁও হরিপুর উপজেলায় নিহত যুবদল নেতার কবর জিয়ারত ও তার পরিবারের সঙ্গে সাক্ষাত শেষে তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল অভিযোগ করে বলেন, ‘হরিপুর উপজেলার যুবদল নেতা আকরামকে পুলিশ বিনা করাণে তুলে নিয়ে গিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে। যে দেশে পুলিশ নির্যাতন করে হত্যা করে তাহলে সেই দেশের অবস্থা কি পর্যায়ে সেটি ভাবার বিষয়। এখানে এই দেশে যারাই রক্ষক তারাই আজ ভক্ষক হয়ে দাঁড়িয়েছে।’

ফখরুল বলেন, আওয়ামী লীগ আজ রাষ্ট্রকে পুলিশ রাষ্ট্রে পরিণত করেছে। এখন সব কিছু নির্ধারণ করে পুলিশরা। এখন আর আওয়ামী লীগ নাই এরা এখন পুলিশ লীগ। এই ভয়াবহ ও দখলদারী সরকার পুলিশ বাহিনীকে ব্যবহার করে, রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে পুরো দেশকে আজ পরাধীন করে দিয়েছে। এই আওয়ামী লীগ সরকার কোনোদিন জনগণের ভোটে নির্বাচিত হতে পারেনি। তারা সব সময় এভাবেই ভয় দেখিয়ে প্রতারণা করে, মানুষকে ভুল বুঝিয়ে ক্ষমতা ধরে রেখেছে। আমরা আজ নিজ দেশে পরবাসী হয়েছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।