দেশের হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে আপন শেখ হাসিনা: ওবায়দুল কাদের – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাশুক্রবার , ২০ অক্টোবর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

দেশের হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে আপন শেখ হাসিনা: ওবায়দুল কাদের

সম্পাদক
অক্টোবর ২০, ২০২৩ ৯:৩৪ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক ::

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ভুলভ্রান্তি আমাদের থাকতে পারে। কিন্তু এ দেশে বঙ্গবন্ধু, এরপর তার কন্যা শেখ হাসিনা; এদের চেয়ে অন্য কেউ আপনাদের বেশি আপনজন, এটা আমি মনে করি না। আপনাদের সব দুঃখ–কষ্টে শেখ হাসিনার উদ্বেগ, বিচলিত হওয়া ও সহানুভূতিশীল হওয়ার যে মানসিকতা, সেটা আমরা খুব কাছ থেকে অনুভব করি।

শুক্রবার সন্ধ্যায় রাজধানীর বনানীতে একটি পূজামণ্ডপে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আমাদের অভিন্ন শত্রু জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতা। এই শত্রুকে রুখতে হবে। সে জন্য শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

হিন্দু সম্প্রদায়ের মানুষের উদ্দেশে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আপনাদের সঙ্গে ছিলাম, আপনাদের সঙ্গে আছি, আপনাদের সঙ্গে থাকব।

তিনি বলেন, বাংলাদেশকে বাঁচাতে হলে মুক্তিযুদ্ধকে বাঁচাতে হবে, গণতন্ত্রকে বাঁচাতে হবে, অসাম্প্রদায়িক ও মানবতাবাদী চিন্তাধারাকে বাঁচাতে হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।