লিডিং ইউনিভার্সিটির ভিসির অনিয়ম তদন্তের নির্দেশ শিক্ষা মন্ত্রণালয়ের – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাসোমবার , ১ এপ্রিল ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

লিডিং ইউনিভার্সিটির ভিসির অনিয়ম তদন্তের নির্দেশ শিক্ষা মন্ত্রণালয়ের

বার্তা কক্ষ
এপ্রিল ১, ২০২৪ ৬:০৬ অপরাহ্ণ
Link Copied!

নি‌শির শাহ ::

সিলেটের বেসরকারি লিডিং ইউনিভার্সিটির উপাচার্য কাজী আজিজুল মাওলার বিরুদ্ধে ওঠা অনিয়মের অভিযোগ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনকে (ইউজিসি) তদন্ত করে মতামতসহ প্রতিবেদন দিতে নির্দেশ দিয়েছে শিক্ষা মন্ত্রণালয়।

গত ২০ মার্চ শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ উপ সচিব (বেসরকারি বিশ্ববিদ্যালয়-১) ড. মো. ফরহাদ হোসেন স্বাক্ষরিত অফিস আদেশ থেকে এ তথ্য জানা যায়।

এতে বলা হয়, লিডিং ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. কাজী আজিজুল মওলার বিরুদ্ধে ওঠা অভিযোগসমূহ তদন্ত করে মতামতসহ প্রতিবেদন দেওয়ার জন্য অনুরোধ করা হলো।

এর আগে গত ১২ নভেম্বর কাজী আজিজুল মাওলার বিরুদ্ধে ওঠা আচার্যের অনুমোদন ছাড়া বিদেশে অর্থ পাঠানো, নিয়মবহির্ভূতভাবে বেতন বাড়ানোসহ নানা অনিয়মের অভিযোগের সত্যতা পায় বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) তদন্ত দল। এসব অভিযোগ প্রমাণিত হওয়ায় তাঁকে আইনের প্রতি শ্রদ্ধাশীল থেকে ভবিষ্যতে দায়িত্ব পালনের জন্য নির্দেশ দেওয়া হয়েছিল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।