পল্টনে ছয়তলা ভবন থেকে পড়ে সাংবা‌দিক হা‌মিদ খা‌নের স্ত্রীর মৃত্যু – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাবুধবার , ১৭ এপ্রিল ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

পল্টনে ছয়তলা ভবন থেকে পড়ে সাংবা‌দিক হা‌মিদ খা‌নের স্ত্রীর মৃত্যু

বার্তা কক্ষ
এপ্রিল ১৭, ২০২৪ ৫:৩৪ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতি‌বেদক ::

রাজধানীর পুরনো পল্টনের একটি ছয়তলা ভবনের ছাদ থেকে পড়ে এক  নারীর মৃত্যু হয়েছে। তার নাম মঞ্জুরি আফরোজ (৫৫)। পরিবার সৃ‌ুত্রে জানা যায় তি‌নি প্রয়াত সাংবা‌দিক হা‌মিদ খা‌নের স্ত্রী তি‌ণন লা‌ফি‌য়ে প‌ড়ে আত্ন হত‌্যা ক‌রে‌ছেন ব‌লে বি‌ভিন্ন সুত্র দাবী কর‌লেও ঘটনা‌টি হত‌্যা না আত্নহত‌্যা তা নি‌শ্চিত নয় পু‌লিশ।

বুধবার সকালে পুরনো পল্টনের নিজ বাসায় এ ঘটনা ঘটে।

পরিবার সৃ‌ুত্রে জানা যায় তি‌নি প্রয়াত সাংবা‌দিক হা‌মিদ খা‌নের স্ত্রী। মঞ্জুরী আফরোজ পুরনো পল্টনের বাসিন্দা মৃত সেলিম উল্লাহর মেয়ে‌।

পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) সুফিয়ান ছাওরী জানান, পরিবার থেকে জানতে পেরেছি তার মানসিক সমস্যা ছিল। সকালে তার বাবার নিজ বাড়িতে সবার অগোচরে ছয় তালার ছাদ থেকে লাফিয়ে নিচে পড়েন।

সেখান থেকে তাকে উদ্ধার করে দুপুর সোয়া একটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এল চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

পরিবারের বরাত দিয়ে এসআই আরো বলেন, আত্মহত্যা নাকি অন্য কোন কারণ, সেটি খতিয়ে দেখা হচ্ছে।  ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ বলা যাবে।

মঞ্জুরির ভগ্নিপতি এবিএম ইকবাল বলেন, ২০০৭ সালে তার স্বামী আক্তার হামিদ খান মারা যান। তিনি এক মেয়েকে নিয়ে তার বাবার নিজ বাড়িতেই থাকতেন। মেয়ের লেখাপড়া বিভিন্ন বিষয়ে অনেকটা ডিপ্রেশনে ছিলেন। দুই মাস ধরে ঠিকমত ঘুমাতেন না। তাকে নিয়ে চিকিৎসাও করানো হয়েছে।

তিনি আরও বলেন, মঞ্জুরি ডিপ্রেশন থেকে সবার অগোচরে ৬ তলা থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করতে পারে বলে আমরা ধারণা করছি। ‌

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।