বাড়িতে দুর্বৃত্তদের গুলি ছোঁড়ার পর মুম্বাই ছেড়ে দুবাই গেলেন সালমান – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাশুক্রবার , ১৯ এপ্রিল ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

বাড়িতে দুর্বৃত্তদের গুলি ছোঁড়ার পর মুম্বাই ছেড়ে দুবাই গেলেন সালমান

বার্তা কক্ষ
এপ্রিল ১৯, ২০২৪ ৭:১০ অপরাহ্ণ
Link Copied!

দেবা‌শিষ বাগচী ::

লাগাতার হত্যার হুমকি পেতে পেতে নাভিশ্বাস উঠেছে বলিউড মেগাস্টার সালমান খানের। সর্বশেষ নায়কের বাড়ির সামনে চার রাউন্ড গুলি ছোঁড়েন বন্দুকধারীরা। তারপর থেকে পাঁচ দিন ঘরবন্দিই ছিলেন অভিনেতা। তবে এখন আর নিজ অ্যাপার্টমেন্টে নেই সালমান। মুম্বাই ছেড়েছেন অভিনেতা।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদন থেকে জানা যায়, ১৪ এপ্রিল ভোরে মুম্বাইয়ের ‘গ্যালাক্সি অ্যাপার্টেমন্টে’ দুষ্কৃতিকারীরা সালমানের বাড়ির দিকে তাক করে চার রাউন্ড গুলি ছোঁড়েন।

এ ঘটনার পর দ্রুত মাঠে নামে মুম্বাই পুলিশ। ১৬ এপ্রিল দুই বন্দুকধারীকে গ্রেফতার করা হয়। এরপরই সালমানের ‘গ্যালাক্সি অ্যাপার্টেমন্টে’ জরুরি বৈঠকে হাজির হন ভারত মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শি‌ন্ডে।
সংবাদমাধ্যমে শিন্ডে বলেন, সালমান শুধু নিজ দেশেই পরিচিত নন, ভারতের বাইরেও তিনি জনপ্রিয়। তবে সে বিষয়টি না এনেও যদি একজন সাধারণ ভারতীয় নাগরিক হিসেবে তাকে বিবেচনা করি সেক্ষেত্রেও তার সুরক্ষা নিশ্চিত করতে দেশ দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ। সবদিক বিবেচনা করে সালমানের হত্যার হুমকির ইস্যুতে মুম্বাই পুলিশ দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে সর্বোচ্চ কঠোর ব্যবস্থা নেবে।
বামে ভারতের গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই ও ডানে তার ভাই আনমোল বিষ্ণোই সালমানের বাড়িতে চার রাউন্ড গুলি ছোঁড়ার পর ফেসবুক পেজে সালমানকে হত্যার হুমকির স্ট্যাটাস। 
শিন্ডের এমন আশ্বাস বাণীর পর মুম্বাইতেই ছিলেন মেগাস্টার। তবে এখন আর হত্যার হুমকিতে বিচলিত নন তিনি। তাই শুক্রবার (১৯ এপ্রিল) বাড়ি থেকে বের হন সালমান।
 
সর্বশেষ তথ্য অনুযায়ী, এরইমধ্যে মুম্বাই এয়ারপোর্টে দেখা গেছে নায়ককে। মুম্বাই ছাড়ছেন অভিনেতা। যাচ্ছেন দুবাই।
 
জানা গেছে, শরীরচর্চার ব্র্যান্ড ‘বিইং স্ট্রং’-এর কাজেই দুবাই যাচ্ছেন সালমান। বডিগার্ড শেরা এ সময় সালমানের সাথেই ছিলেন। আরও ছিলেন অসংখ্য নিরাপত্তাকর্মী। দুবাইয়ের কাজ সেরেই নতুন সিনেমা ‘সিকান্দার’-র শুটিংয়ে মনোযোগী হওয়ার প্ল্যান করছেন বলিউড ভাইজান খ্যাত সালমান খান।
 
প্রসঙ্গত, লাগাতার প্রকাশ্যে সালমানকে হত্যার হুমকি দিয়ে চলেছেন ভারতের গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই গোষ্ঠী। সেইসঙ্গে অভিনেতাকে লাগাতার ভয় দেখাতে চলেছে তারই দলের সদস্যরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।