আইপিএলে ফিরেই পার্পল ক্যাপ নিজের কাছে নিলেন ফিজ – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাসোমবার , ৮ এপ্রিল ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

আইপিএলে ফিরেই পার্পল ক্যাপ নিজের কাছে নিলেন ফিজ

বার্তা কক্ষ
এপ্রিল ৮, ২০২৪ ১০:৪৬ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতি‌বেদক

প্রথম স্পেলের ২ ওভারে দিলেন ১২ রান। পরের দুই ওভারে দিলেন ১০ রান। সঙ্গে ২ উইকেট। সেই ২ উইকেট ইনিংসের শেষ ওভারে মাত্র ১ রান দিয়ে। আজ চিপুকে এমন ভয়ংকর সুন্দর মোস্তাফিজুর রহমানের দেখা মিলল আবার।

দিন কয়েক আগে টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে ভিসার কাজে ঢাকায় ফিরতে হওয়ায় চেন্নাই সুপার কিংসের হয়ে আগের ম্যাচে ফিজ খেলতে পারেননি সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে। গতকাল ফেরার ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ৪ ওভারে ৫.৫০ ইকোনোমিতে ২২ রান দিয়ে ২ উইকেট নিয়েছেন বাংলাদেশি পেসার।

সঙ্গে ৪ ম্যাচে ৯ উইকেট নিয়ে আবারও এবারের আইপিএলের পার্পল ক্যাপ মাথায় পরলেন মোস্তাফিজ। সমান ম্যাচে ৮ উইকেট নেওয়া রাজস্থান রয়্যালসের যুজবেন্দ্র চাহালকে টপকে গেলেন তিনি।

মোস্তাফিজের দুর্দান্ত বোলিংয়ের সামনে কলকাতা টসে হেরে ব্যাটিংয়ে নেমে করতে পারে ৯ উইকেটে ১৩৭ রান। নিজের তৃতীয় ওভারে মহেন্দ্র সিং ধোনির গ্লাভস থেকে আন্দ্রে রাসেলের ক্যাচ না পড়লে ফিজের উইকেট দাঁড়াত তিন।

দ্বিতীয় স্পেলে বোলিংয়ে এসে ১ নো বলের সঙ্গে ৯ রান দেন মোস্তাফিজ। তবে সেই ওভারের তৃতীয় বলে রাসেলের ক্যাচ ছাড়েন ধোনি। তবে উইকেটের জন্য অপেক্ষা করতে হয়নি ফিজকে। ইনিংসের শেষ ওভারের প্রথম বলে ফেরান কলকাতার অধিনায়ক শ্রেয়াস আইয়ারকে। তাঁর ক্যাচটি নিয়ে আইপিএলে নিজের ১০০ তম ক্যাচ নেওয়ার কীর্তি গড়লেন রবীন্দ্র জাদেজা। সেই ওভারের চতুর্থ বলে মিচেল স্টার্ককে ডাক উপহার দেন মোস্তাফিজ।

কলকাতার হয়ে সর্বোচ্চ ৩৪ রান করেছেন আইয়ার। চেন্নাইয়ের হয়ে সমান তিনটি করে উইকেট নিয়েছেন জাদেজা ও তুষার দেশপাণ্ডে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।