বিএএফ শাহীন কলেজ কুর্মিটোলার সা‌বেক ছাত্রদের ফুটবল টুর্নামেন্ট “ব্যারাকস এফসি” চা‌ম্পিয়ন – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাশুক্রবার , ১৭ নভেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

বিএএফ শাহীন কলেজ কুর্মিটোলার সা‌বেক ছাত্রদের ফুটবল টুর্নামেন্ট “ব্যারাকস এফসি” চা‌ম্পিয়ন

সম্পাদক
নভেম্বর ১৭, ২০২৩ ১০:১৭ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতি‌বেদক ::
বিএএফ শাহীন কলেজ কুর্মিটোলার সাবেক জুনিয়র ছাত্রদের ফুটবল টুর্নামেন্ট ২০২৩ চা‌ম্পিয়ন হ‌য়ে‌ছে “ব্যারাকস এফসি” দল।  বিএইচ বিল্ডার্স খেলার মাঠে
১৭ নভেম্বর ২০২৩ এ অনুষ্ঠিত ফাইনাল খেলা অনু‌ষ্ঠিত হয়। খেলায় প্রতিদ্বন্দিতা করে “ব্যারাকস এফসি” বনাম “দ্যা বয়েজ এফসি” দল। এতে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে “ব্যারাকস এফসি” দল।
টুর্ণামেন্ট এর ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএএফ শাহীন কলেজ কুর্মিটোলার মাধ্যমিক শাখার সহকারী প্রধান শিক্ষক জনাব মোঃ সোহেল রেজা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজ বিএনসিসির প্রফেসর আণ্ডার অফিসার (পিইউও) জনাব জাহেদুল ইসলাম, বিএনসিসি ক্লাব এর সভাপতি লেঃ কর্ণেল (অব:) এস এম সালাহউদ্দিন। আরও উপস্থিত ছিলেন এক্স বিএনসিসির সভাপতি জনাব রেজাউল হক হিরু, AESSK এর সহ-সভাপতি জনাব শাহাদাত হোসেন শিশির, সাধারণ সম্পাদক জনাব মীর্জা আব্দুল বাছেদ, দপ্তর সম্পাদক জনাব পাপন। এছাড়াও উপস্থিত ছিলেন এক্স বিএনসিসির সহ-সভাপতি জনাব সুবেহ সাদিক। সার্বিক সহযোগিতায় ছিলেন এক্স বিএনসিসির সাংগঠনিক সম্পাদক জনাব আব্দুর রহিম।
খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি জনাব সোহেল রেজা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।