‘আপনারা একটা দল তৈরি করে দিন না : সাংবা‌দিক‌দের পাপন – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাশুক্রবার , ১৯ মে ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

‘আপনারা একটা দল তৈরি করে দিন না : সাংবা‌দিক‌দের পাপন

সম্পাদক
মে ১৯, ২০২৩ ৭:০১ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক ::

কথাটা মজার ছলে বলা। সামনে ওয়ানডে বিশ্বকাপ। বাংলাদেশ দলে মাহমুদউল্লাহর থাকা, না-থাকা নিয়ে কথা চালাচালি হচ্ছে নিরন্তর। কাল মিরপুরে তাতে নতুন রসদ জোগালেন বিসিবি সভাপতি নাজমুল হাসান। বিশ্বকাপ দলে মাহমুদউল্লাহকে কি দেখছেন? এই প্রশ্নে তার উত্তর, ‘আমি চিন্তা করছি, আপনাদের কাছে নাম চাইব। একটা সেরা একাদশ তৈরি করে দেন।’

পরক্ষণে তার সংযোজন, ‘তামিম, লিটন, শান্ত, হৃদয়, মুশফিক, সাকিব-এই ছয়জনের মধ্যে মনে হয় না যে, কাউকে বাদ দেবেন আপনারা। আফিফ, মাহমুদউল্লাহ ও মোসাদ্দেকের মধ্যে যে কেউ খেলতে পারে। ওপেনিংয়ে ভালো পারফর্ম করছে নাঈম শেখ ও বিজয়। তারাও আসতে পারে। আমি জানি না কে আসবে। আমার ধারণা, নির্বাচকরা বাড়তি একজনকে নেবেন ওপেনিংয়ে।

বিসিবি প্রধানের ধারণা, বিশ্বকাপ দলে পেসার থাকবেন তিনজন। সাকিব খেললে একজন স্পিনার। আবার চারজন পেসারও খেলতে পারেন বলে মনে করেন তিনি। আবার মেহেদী হাসান মিরাজকে কেউ বাদ দিতে বলবেন না, এ ব্যাপারেও নিশ্চিত নাজমুল হাসান।

ফিল্ডিং পার্থক্য গড়ে দেয় এ কথা উল্লেখ করে নাজমুল হাসান বলেন, ‘এক্ষেত্রে আফিফ ও মোসাদ্দেক এগিয়ে মাহমুদউল্লাহ থেকে। ব্যাটিংটা যদি বিবেচনা করেন, তাহলে মাহমুদউল্লাহ ও আফিফ-এ দুজন থাকতে পারে। আবার বোলিংয়ের কথা ভাবলে মোসাদ্দেক ও আফিফ। মাহমুদউল্লাহও থাকতে পারে।

তবে ফিল্ডিংয়ে সবার উপরে আফিফ। মোসাদ্দেক ও মাহমুদউল্লাহর চেয়ে সে হতে পারে ভালো।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।