গণমাধ্যমকর্মীদের চাকরি নিয়ে নির্দেশনা আস‌ছে : তথ‌্যপ্রতিমন্ত্রী – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাবুধবার , ১৪ ফেব্রুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

গণমাধ্যমকর্মীদের চাকরি নিয়ে নির্দেশনা আস‌ছে : তথ‌্যপ্রতিমন্ত্রী

বার্তা কক্ষ
ফেব্রুয়ারি ১৪, ২০২৪ ৪:২৮ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতি‌বেদক ::

গণমাধ্যমকর্মীদের চাকরির নিরাপত্তা বিষয়ে সংশ্লিষ্ট স্টেকহোল্ডারদের সঙ্গে আলোচনা করে সরকার নতুন নির্দেশনা দেবে বলে জানিয়েছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী অধ্যাপক মোহাম্মদ এ আরাফাত।.com

আজ বুধবার দুপুরে ব্রডকাস্ট জার্নালিস্ট সেন্টারের নেতাদের সঙ্গে বৈঠকে প্রতিমন্ত্রী বলেন, কোনো গণমাধ্যম প্রতিষ্ঠান বিনা নোটিশে কিংবা হঠাৎ চাকরিচ্যুত করতে পারবে না। একইভাবে গণমাধ্যমকর্মীরাও প্রতিষ্ঠানকে সময় না দিয়ে বা হঠাৎ করে চাকরি ছাড়তে পারবেন না। খুব শিগগিরই তথ্য মন্ত্রণালয় নির্দেশনা জারি করবে।

এ সময় সামাজিক যোগাযোগমাধ্যমেগুলোতে প্রচারিত বিভিন্ন সংবাদ ও তথ্য জবাবদিহিতার আওতায় আনতে নীতিমালা গঠনের দাবি জানান সাংবাদিকরা। প্রতিমন্ত্রীও তাদের দাবির সঙ্গে একমত প্রকাশ করে বলেন, অপতথ্য রোধ করতে গিয়ে মতপ্রকাশের স্বাধীনতায় যেন ব্যাঘাত না ঘটে সেদিকে সরকারের সতর্ক দৃষ্টি রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।