প্রধানমন্ত্রীর মায়ের নামের হাসপাতালটিকে আরও সচল করা হবে : স্বাস্থ্যমন্ত্রী – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাশনিবার , ২০ এপ্রিল ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রীর মায়ের নামের হাসপাতালটিকে আরও সচল করা হবে : স্বাস্থ্যমন্ত্রী

বার্তা কক্ষ
এপ্রিল ২০, ২০২৪ ১১:৩৮ অপরাহ্ণ
Link Copied!

নিটন মাহমুদ ::

স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী ডা. সামন্ত লাল সেন বলেছেন, প্রধানমন্ত্রীর মায়ের নামে গড়া শেখ ফজিলাতুন্নেসা মুজিব মেমোরিয়াল কেপিজে বিশেষায়িত হাসপাতালটিকে আরও সচল করা হবে। যাতে সাধারণ মানুষ এখান থেকে সহজেই সেবা পেতে পারে।

শনিবার (২০ এপ্রিল) দুপুরে গাজীপুর জেলার কাশিমপুর থানার তেতুইবাড়ীতে অবস্থিত বিশেষায়িত এই হাসপাতাল ও নার্সিং কলেজ পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, ‘গ্রামীণ স্বাস্থ্যসেবা উন্নয়নে সরকার স্বাস্থ্য সুরক্ষা আইন করছে। এরে সুফল ভোগ করবেন প্রান্তিক পর্যায়ের মানুষ। চিকিৎসার অভাবে এখন আর কেউ মরবে না।’  
পরে স্বাস্থ্যমন্ত্রী প্রতিষ্ঠানের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন।
এ সময় উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসান পাপন, স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক অধ্যাপক ড. আবুল বাশার মোহাম্মদ খুরশিদ আলম, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. দীন মোহাম্মদ নুরুল হক, জেলা প্রশাসক আবু ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম, সিভিল সার্জন ডা. মাহমুদ আক্তার।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।