মিল্টন কোন অপকর্ম কর‌তেন না দাবি স্ত্রী মিতুর – দৈনিক মুক্ত বাংলা
ঢাকারবিবার , ৫ মে ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

মিল্টন কোন অপকর্ম কর‌তেন না দাবি স্ত্রী মিতুর

বার্তা কক্ষ
মে ৫, ২০২৪ ৭:২৪ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতি‌বেদক ::

মানবসেবার আড়ালে স্বামী মিল্টন সমাদ্দারের অপকর্মের বিষয়ে কিছুই জানতেন না বলে দাবি করেছেন তার স্ত্রী মিতু হালদার। রোববার (৫ মে) বিকাল সাড়ে ৫টায় ডিবি কার্যালয় থেকে বেরিয়ে গণমাধ্যমকর্মীদের তিনি এ কথা বলেন।

রোববার বেলা ১১টার দিকে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ কার্যালয়ে যান মিতু হালদার। বিকাল সাড়ে ৫টা পর্যন্ত তিনি সেখানেই ছিলেন।

৬ ঘণ্টার জিজ্ঞাসাবাদে মিতু ডিবিকে জানান, তিনি মিল্টনের প্রতিষ্ঠানে সময় দিতেন না। তিনি তার চাকরি নিয়ে ব্যস্ত থাকতেন। এছাড়া ফাউন্ডেশনের নামে যেসব অর্থ এসেছে, তার কোনো কিছুতেই তার নাম নেই।

তবে মিতু তার স্বামীর অপকর্মের দায় এড়াতে পারেন না বলে জানিয়েছেন ডিএমপির অতিরিক্ত কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর-রশীদ।

তিনি জানান, মিল্টনের অপকর্মে মিতুর সংশ্লিষ্টতার বিষয়ে খোঁজ-খবর নিচ্ছেন তারা। মামলার তদন্ত চলা পর্যন্ত তাকে নজরদারিতে রাখা হবে।

এদিকে প্রতারণার মামলায় ৩ দিনের রিমান্ড শেষে আজ মিল্টনকে আদালতে তুলেছিল পুলিশ। এরপর মানবপাচার আইনে হওয়া মামলায় তাকে আদালতে তুলে রিমান্ড আবেদন করা হয়। পরে আদালত জিজ্ঞাসাবাদের জন্য দ্বিতীয় দফায় মিল্টনের আরও ৪ দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।