মিল্টনের আশ্রমে থাকা শিশু-বৃদ্ধদের দায়িত্ব নিচ্ছে শামসুল হক ফাউন্ডেশন – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাসোমবার , ৬ মে ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

মিল্টনের আশ্রমে থাকা শিশু-বৃদ্ধদের দায়িত্ব নিচ্ছে শামসুল হক ফাউন্ডেশন

বার্তা কক্ষ
মে ৬, ২০২৪ ৩:১১ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতি‌বেদক ::

মিল্টন সমাদ্দারের চাইল্ড অ্যান্ড ওল্ড এজ কেয়ারে থাকা বৃদ্ধ, শিশু ও অসুস্থ ব্যক্তিদের দায়িত্ব নিচ্ছে আলহাজ্ব শামসুল হক ফাউন্ডেশন নামে একটি প্রতিষ্ঠান। ডিবির কাছে ফাউন্ডেশনের চেয়ারম্যান এমন আগ্রহ প্রকাশ করেছেন।

সোমবার (৬ মে) দুপুরে ডিবি কার্যালয়ে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ডিবি প্রধান মোহাম্মদ হারুন অর রশীদ এই তথ্য দেন।

তিনি বলেন, মিল্টন সমাদ্দারের আশ্রমে থাকা অনাথ শিশু-বৃদ্ধ-প্যারালাইসড ব্যক্তিদের থাকা-খাওয়াসহ যাবতীয় ব্যবস্থা গ্রহণের জন্য আগ্রহ প্রকাশ করেছে আলহাজ শামসুল হক ফাউন্ডেশন নামে একটি প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানটির কর্ণধার আমাদের কাছে গতকাল এসেছিলেন।

মিল্টন সমাদ্দারের ‘চাইল্ড এন্ড ওল্ড এইজ কেয়ারে’ সেবা ও চিকিৎসা দেওয়া হবে নাকি আলহাজ শামসুল হক ফাউন্ডেশনে নিয়ে গিয়ে সেবা দেওয়া হবে? এমন প্রশ্নের জবাবে ডিবিপ্রধান বলেন, মিল্টনের আশ্রমেই সেবা ও চিকিৎসা দেওয়া হবে।

ডিবি প্রধান হারুন অর রশীদ বলেন, আমরা শামসুল হক ফাউন্ডেশনকে বলেছি তারা যেন মিল্টন সমাদ্দারের আশ্রমে থাকা অনাথ শিশু বৃদ্ধ এবং প্যারালাইড ব্যক্তিদের থাকা-খাওয়া ওষুধ চিকিৎসাসহ যাবতীয় ব্যবস্থা গ্রহণ করে। তারা আমাদের আহ্বানে সম্মত হয়েছেন। সেখানে নিয়মিত একজন ডাক্তার রাখবেন এবং সেই ডাক্তার অসুস্থ ব্যক্তিদের চিকিৎসা দেবেন। শামসুল হক ফাউন্ডেশনের কর্ণধর আমাদের জানিয়েছেন যা খরচ হবে তা তিনি ফাউন্ডেশন থেকে ব্যয় বহন করবেন।

আশ্রমে থাকা শিশু, বৃদ্ধ ও প্যারালাইজড ব্যক্তিদের আপাতত সেখানেই রাখা হবে এবং পরবর্তীতে কী করা যায় সেটা পরে চিন্তা করা হবে বলে ডিবি প্রধান হারুন জানান

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।