আজ জন্ম‌দিন হ‌লে কোন রা‌শি হ‌বে – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাবৃহস্পতিবার , ২০ জুলাই ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

আজ জন্ম‌দিন হ‌লে কোন রা‌শি হ‌বে

সম্পাদক
জুলাই ২০, ২০২৩ ৭:৫৭ অপরাহ্ণ
Link Copied!

নি‌শির মহাজাতক ::

আজ জন্মদিন হলে, দিনটা কেমন যাবে জানার জন্য চোখ রাখুন এবি‌সি টে‌লি‌ভিশ‌নে।

জাতক ভোগবিলাসপ্রিয়, ভাবপ্রবণ, বিজ্ঞ, প্রখর অনুমানশক্তি সম্পন্ন ও প্রেমিক। চেষ্টা করলে এঁরা ভাল শিল্পী, গায়ক, চিত্রকর, সুরকার, সাহিত্যিক, নৃত্যশিল্পী, অভিনেতা প্রভৃতি হতে পারেন। এঁদের স্বাস্থ্য ভাল, রোগ-ব্যাধি বিশেষ হয় না। এঁরা একটু নির্জনতাপ্রিয়।

সহিষ্ণুতা ও ধৈর্য যথেষ্ট। জাতক শান্তিপ্রিয়।

এই বছর –

বছরের মধ্যভাগে আর্থিক চাপ বাড়তে পারে। কাজে সাফল্য পেতে দেরি হতে পারে। ব্যবসায় পরিবর্তনের কারণে খরচ বৃদ্ধি। প্রতিযোগিতায় জয়লাভ হতে পারে। কাজের ব্যাপারে কোনও উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য লাভ। শরীরে বড় কোনও সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। বাড়তি আয় মন্দ হবে না। ব্যবসায় মন্দা দেখা দিতে পারে।

আজকের দিন –

ইচ্ছা না থাকলেও ব্যয় হতে পারে। স্ত্রীর সুবাদে খুব ভাল আয়ের ব্যবস্থা হতে পারে। খাদ্যের ব্যাপারে সংযত হতে না পারলে অসুস্থতার যোগ। পারিবারিক জীবন সুখে কাটবে। সন্তানদের জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে। ধর্মালোচনায় মন দিতে পারলে শান্তি পাবেন। প্রতিবেশীদের সঙ্গে মনোমালিন্য হতে পারে। পিতার সঙ্গে তর্ক না করাই ভাল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।