ভাইকে হত্যার অভিযোগে বড় বোন ট্রান্সকম গ্রুপের সিইও’র নামে মামলা কর‌লেন ছোট – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাশনিবার , ২৩ মার্চ ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

ভাইকে হত্যার অভিযোগে বড় বোন ট্রান্সকম গ্রুপের সিইও’র নামে মামলা কর‌লেন ছোট

বার্তা কক্ষ
মার্চ ২৩, ২০২৪ ৭:৩৪ অপরাহ্ণ
Link Copied!

ভাই আরশাদ ওয়ালিউর রহমানকে হত্যার অভিযোগে ট্রান্সকম গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) সিমিন রহমানের বিরুদ্ধে মামলা করেছেন ছোট বোন শাযরেহ হক। মামলায় আরও ১০ জনকে আসামি করা হয়েছে।

গত বৃহস্পতিবার রাতে রাজধানীর গুলশান থানায় মামলাটি করা হয় বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ওই থানার ওসি মাজহারুল ইসলাম। তার অভিযোগ, ভাই আরশাদ ওয়ালিউর রহমান অসুস্থ ছিলেন না। আসামিরা চক্রান্ত করে তাকে হত্যা করেছেন।

এ বিষয়ে আজ ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের অতিরিক্ত কমিশনার হারুন অর রশীদ জানান, ট্রান্সকম গ্রুপের বিষয়ে আমরা শুনেছি। আগেও একটা মামলা হয়েছে। গত রাতে আরেকটি মামলা হয়। মামলাটি এখনো থানায়। ডিবির কাছে আসলে আমরা ছায়াতদন্ত শুরু করব। মালিকের বড় মেয়ের নামেও মামলা হয়েছে।

সিমিন রহমান ছাড়া এ মামলার আসামির তালিকায় আরও রয়েছেন তার ছেলে ও ট্রান্সকম লিমিটেডের হেড অব ট্রান্সফরমেশন যারাইফ আয়াত হোসেন, কর্পোরেট অ্যাফেয়ার্সের (আইন) নির্বাহী পরিচালক ফখরুজ্জামান ভূঁইয়া, কর্পোরেট ফাইনান্সের পরিচালক কামরুল হাসান, কর্পোরেট অ্যাফেয়ার্সের ম্যানেজার সেলিনা সুলতানা, কর্পোরেট অ্যাফেয়ার্সের ম্যানেজার কেএইচ শাহাদত হোসেন, এসকেএফ ফার্মাসিউটিক্যালসের ম্যানেজার (মেডিক্যাল অ্যাফেয়ার্স) ডা. মুরাদ, মার্কেটিং অ্যান্ড সেলস বিভাগের এক্সিকিউটিভ ডিরেক্টর ডা. মুজাহিদুল ইসলাম, জাহিদ হোসেন, রফিক ও মিরাজুল।

এর আগে, ট্রান্সকম গ্রুপের প্রয়াত চেয়ারম্যান লতিফুর রহমানের ছোট মেয়ে শাযরেহ হক গত ২২ ফেব্রুয়ারি গুলশান থানায় বড় বোন, মা এবং ট্রান্সকমের আট কর্মকর্তার বিরুদ্ধে তিনটি মামলা করেন।

মামলার অভিযোগে বলা হয়, মিথ্যা হিসাব দেখিয়ে সিমিন ও তার সহযোগীরা তার বাবা লতিফুর রহমানের প্রায় ১০ হাজার কোটি টাকার সম্পত্তি অন্যায়ভাবে অর্জনের চেষ্টা করেছিলেন।

শাযরেহ অভিযোগ করেন, মৃত্যুর আগে তার বাবা একাধিক ব্যাংকের এফডিআর বাবদ প্রায় ১০০ কোটি টাকা রেখে গেছেন। তার মা শাহনাজ রহমান ও বোন সিমিন রহমান অসমভাবে সেই এফডিআর বিতরণ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।