বাবা-মা তুলে কথা বলার অধিকার কারো নেই, সালাউদ্দিন প্রসঙ্গে ক্রীড়া প্রতিমন্ত্রী – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাশনিবার , ৬ মে ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

বাবা-মা তুলে কথা বলার অধিকার কারো নেই, সালাউদ্দিন প্রসঙ্গে ক্রীড়া প্রতিমন্ত্রী

সম্পাদক
মে ৬, ২০২৩ ৮:৩৫ অপরাহ্ণ
Link Copied!

স্পোর্টস রি‌পোর্টার ::

গত একমাসেরও বেশি সময় ধরে আলোচনায় বাংলাদেশের ফুটবল ও ফেডারেশন। এর সবকিছু ছাড়িয়ে গেছে সম্প্রতি বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিনের সাংবাদিকদের নিয়ে করা মন্তব্য। যার ফলে তিনি ক্রীড়া সংশ্লিষ্ট বিভিন্ন সংগঠন থেকে বহিষ্কৃত হয়েছেন। যদিও পরে তিনি তার বক্তব্যের জন্য ক্ষমা ও দুঃখ প্রকাশ করেছেন।

এছাড়াও সাংবাদিকদের নিয়ে বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন ও সহ-সভাপতি কাজী নাবিল আহমেদের মন্তব্যে দুঃখ প্রকাশ করেছেন ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। চ্যানেল২৪

শনিবার বিকেলে শহীদ ক্যাপ্টেন (অব) মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে আইএইচএফ টুর্নামেন্টের লোগো উন্মোচনের পর বাফুফে প্রসঙ্গে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, সাংবাদিকরাই আমাদের ক্রীড়াঙ্গনের সকল খবর ঘরে ঘরে পৌঁছে দেয়। সেই সাংবাদিকদের নিয়ে এমন মন্তব্য খুবই নিন্দনীয়। এই কথা অফ বা অন দ্য রেকর্ড নয়। ঘুমিয়েও মানুষ বলতে পারে না।

তিনি আরো বলেন, মন্ত্রী দোষ করলেও তার পরিবার বা কোনো সাংবাদিকের ভুল হলে তার পরিবার নিয়ে মন্তব্য করার অধিকার কারো নেই। এটা কোনোভাবেই গ্রহণযোগ্য নয়। আগামী ১৪ মে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাত করবো। সে সময় তিনি সামগ্রিক বিষয়গুলো প্রধানমন্ত্রীর কাছে তুলে ধরবো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।