মেট্রোপলিটন প্রেস ক্লাব পালন করল জাতীয় শোক দিবস – দৈনিক মুক্ত বাংলা
ঢাকামঙ্গলবার , ১৫ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

মেট্রোপলিটন প্রেস ক্লাব পালন করল জাতীয় শোক দিবস

সম্পাদক
আগস্ট ১৫, ২০২৩ ৮:৪০ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি ::
মেট্রোপলিটন প্রেস ক্লাব তাদের উত্তরার অস্থায়ী কার্যালয়ে পালন করল জাতীয় শোক দিবস।
সকাল ১১টা ৩০ মিনিটে শোক অনুষ্টান শুরু হয় ১৯৭৫ সালের ১৫ ই আগষ্টে নির্মমভাবে নিহত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ, পরিবারের অন্যান্য শহীদ সদস্যদের বিয়োগান্তক ঘটনা প্রবাহ স্মরণ করে। শোক অনুষ্ঠানে বক্তব্য রাখেন মেট্রোপলিটন প্রেস ক্লাব এর সভাপতি এইচ আর হাবিব। এর পরে শহীদদের উদ্দেশ্য ১ মিনিট নিরবতা পালন করা হয় ।
তারপর প্রবিত্র কোরআন থেকে পাঠ, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শহীদ অন্যন্য সদস্যদের উদ্দেশ্য দোয়ার আয়োজন করা হয়। দোয়া শেষে সবধরনের দুস্থদের মধ্যে বিতরণ করা হয়।
এই জাতীয় শোক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাকসুদেল হোসেন খান, কে আর খান মুরাদ, মিজান বিন নূর, সেলিম রেজা, শহীদুল ইসলাম, সেলিম খন্দকার, মিজানুর রহমান, মাহাবুব আলম রবিন,মোহাম্মদ মোহসিন,আক্তার হোসেন,মিজানুর রহমান, আরিফুল ইসলাম রানা, মাসুদুর রহমান বিজয়,নার্গিস রহমান, ফারুক মোস্তফা বাবলু প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।