‘স্বাধীনতা ও আমাদের প্রত্যয়’ শীর্ষক সভা অনুষ্ঠিত – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাশুক্রবার , ৫ এপ্রিল ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

‘স্বাধীনতা ও আমাদের প্রত্যয়’ শীর্ষক সভা অনুষ্ঠিত

বার্তা কক্ষ
এপ্রিল ৫, ২০২৪ ১০:১৬ অপরাহ্ণ
Link Copied!

সংবাদদাতা ::

সকালের সময়ের আয়োজনে ‘স্বাধীনতা ও আমাদের প্রত্যয়’ শীর্ষক সভা য় স্বাধীনতা অর্জনের বীর মু‌ক্তি‌যোদ্ধা‌দের অবদা‌নের কথা তু‌লে ধ‌রেন বক্তারা।
রাজধানীর কাওরান বাজারের ‘রেইন রুফ রেস্টু‌রে‌ন্টে ৫ এপ্রিল বিকেলে বস্তুনিষ্ঠ সংবাদের অগ্রপথিক বহুল প্রচারিত জাতীয় দৈনিক সকালের সময় পত্রিকার আয়োজনে ‘স্বাধীনতা ও আমাদের প্রত্যয়’ শীর্ষক এক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এই অনুষ্ঠানের সভাপতিত্ব করেন দৈনিক সকালের সময় পত্রিকার সম্পাদক ও প্রকাশক নূর হাকিম স্বাধীনতা ও আমাদের প্রত্যয়’ শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ প্রেস কাউন্সিল চেয়ারম্যান বিচারপতি নিজামুল হক নাসিম। বিশেষ অ‌তি‌থি হিসেবে উপস্থিত ছিলেন, একুশে পদকপ্রাপ্ত শব্দ সৈনিক বীরমুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. অরূপরতন চৌধুরী, ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের মহাসচিব ও বাংলাদেশ রোইং ফেডারেশনের সভাপতি মোল্লা মোহাম্মদ আবু কাওছার, বাংলাদেশ আওয়ামী যুবলীগ’এর প্রেসিডিয়াম সদস্য ড. সাজ্জাদ হায়দার, বিশিষ্ট লেখক গবেষক কবির চৌধুরী তন্ময়-সহ প‌ত্রিকার সকল সিটি রিপোর্টার এবং বিশিষ্টজনেরা।

১৯৭১ সালের মুক্তিযুদ্ধ বাঙালির জাতীয় জীবনে অপরিসীম ত্যাগ, প্রতিবাদ, বিক্ষোভ ও সাফল্যের সূর্যোদয়ে গৌরবময় দিক এবং ২৬ মার্চ ছিল বঙ্গবন্ধুর স্বাধীনতা ঘোষণার দিন। এ অর্জন আর আমাদের প্রত্যয়- সব মিলে এই দিবসের তাৎপর্য আমাদের জীবনে অনেক বড়। সকল প্রকার মত প্রকাশের জন্য গণমাধ্যম বা সংবাদ পত্রের ভূমিকা অনেক। দৈনিক সকালের সময় পত্রিকাটি বস্তুনিষ্ঠ সংবাদের প্রকাশে অগ্রণী ভূমিকা পালন করবে এবং এই পত্রিকাটি আরও উদম্য উচ্ছাসে এগিয়ে যাবে এমন প্রত্যায় ব্যক্ত করে বক্তব্য রাখেন অতিথিবৃন্দ। পুরো অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন দৈনিক সকালের সময়ের সিটি সম্পাদক জামিল আহমেদ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।