জেলায় জেলায় চুরি করে বেড়াতেন ননদ ভাবি – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাসোমবার , ৮ এপ্রিল ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

জেলায় জেলায় চুরি করে বেড়াতেন ননদ ভাবি

বার্তা কক্ষ
এপ্রিল ৮, ২০২৪ ১:৪৯ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক ::

চু‌রি করায় তা‌দের পেশা জেলায় জেলায় ননদ ভাবী চু‌রি ক‌রে বেড়ান। চু‌রির অ‌ভিনব স্টাইল বের ক‌রে‌ছেন তারা।

গত ২ এপ্রিল রাজধানীর মিরপুরের ডিওএইচএস এলাকার একটি ফ্লাটে চুরি হয়। সিসিটিভি ফুটেজে দেখা যায় শিশুসহ দুই নারী মাত্র ৩ মিনিটের ভেতর চুরি করে সটকে পড়ে। শুক্রবার রাতভর অভিযান চালিয়ে ওই চোরচক্রটিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের বাসা থেকে চুরির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

মিরপুরের ডিওএইচএসের ফ্লাটে চুরি হওয়া ফ্লাটের সিসিটিভি ফুটেজে দেখা যায়, লিফট থেকে নেমে আসেন শিশুসহ দুই নারী। এরপর সামনের দরজার খুলে ভিতরে যায় শিশুটি। পেছনে ঢোকেন এক নারী। এরপর বেরিয়ে সিঁড়ি বেয়ে নিচে নেমে যান তারা। এর কিছু সময় পর আবার ওই ফ্লাটের সামনে আসেন তারা। প্রথমে শিশুটি রুমে ঢুকে নিশ্চিত হয় যে রুমে কেউ নেই। এরপর তার পেছনে ঢুকে পড়েন এক নারী। বাইরে পাহারা দেন আরেকজন। মাত্র দুই-আড়াই মিনিটের মধ্যে চুরি করে সটকে পড়েন তারা।

জানা গেছে, চোরচক্রের মূলহোতা সেলিনা নামের এক নারী। তার সহযোগী তার ভাইয়ের স্ত্রী নুপুর এবং নুপুরের ছেলে। চুরির কাজে সহায়তা করেন তাদের সেলিনা ও নুপুরের স্বামী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।